Top Newsজাতীয়

বিটিভি গেটে আগুন, ক্যান্টিন-গাড়ি ভাঙচুর

মোহনা অনলাইন

রাজধানীর রামপুরায় বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) গেটে আগুন দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। সঠিক তথ্য না প্রচার করা ও সরকারের পক্ষে নিউজ করার অভিযোগ তুলে রাজধানীর রামপুরায় বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) গেটে আগুন দিয়েছে কোটা আন্দোলনকারীরা। এ সময় টেলিভিশনটির ক্যান্টিন, রিসিপশন ও একটি গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে সকালের দিকে রামপুরা ট্রাফিক পুলিশের সহকারী কমিশনারের কার্যালয়ে আগুন দেওয়া হয়।

বিটিভির একজন সংবাদকর্মী জানান, হঠাৎ করে কোটা আন্দোলনকারীরা। ভবনে প্রবেশ করে। এ সময় পার্কিংয়ে থাকা গাড়ি ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এছাড়াও ভবনের ক্যান্টিন এবং রিসিপশনে আগুন দেয়া হয়। এখনও আন্দোলনকারীরা বিটিভির ভেতরে অবস্থান করছেন।

এর আগে সকাল থেকে রামপুরা-বাড্ডা এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশের ছোড়া কাঁদানে গ্যাস, রাবার বুলেট ও ছররা গুলিতে আহত হয় অন্তত অর্ধশতাধিক শিক্ষার্থী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সকালের দিকে রামপুরা ট্রাফিক পুলিশের সহকারী কমিশনারের কার্যালয়ে আগুন দেয়া হয়।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button