Top Newsজাতীয়

রাতের মধ্যে সারা দেশে চালু হবে ব্রডব্যান্ড, মোবাইলে ২৮ জুলাই

মোহনা অনলাইন

টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আজ রাত থেকেই পরীক্ষামূলকভাবে সারাদেশে বাসা-বাড়িতে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে। দেশবাসীকে ধৈর্য ধরে সহযোগিতার করায় তিনি  ধন্যবাদ জানান।

প্রতিমন্ত্রী পলক আজ বুধবার (২৪ জুলাই) সচিবালয়ে নিজ দপ্তরে আয়োজিত এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

ইন্টারনেট সেবা সম্পর্কিত সার্বিক বিষয়াবলী নিয়ে প্রতিমন্ত্রী বলেন, আজকে রাত থেকে ব্রডব্যান্ড কানেকটিভিটি বাড়ানো হবে। সারাদেশের বাসা-বাড়িতে আজকে রাত থেকে পরীক্ষামূলকভাবে সারাদেশে ব্রডব্যান্ড চালু হবে। যা আগামীকাল পর্যন্ত আমরা পর্যবেক্ষণ করবো।

সবাইকে ধৈর্য্য ধরার জন্যও আহ্বান জানিয়ে পলক বলেন, প্রাথমিকভাবে শুধু অফিস-আদালত ও জরুরি প্রয়োজনে ইন্টারনেট সংযোগ দেওয়া হয়েছে। আমরা সব লাইন চালু করার জন্য নিরলস কাজ করে যাচ্ছি।

মোবাইল ইন্টারনেট, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম এখনও বন্ধ রয়েছে। এদিকে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হলেও ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রবেশ করা যাচ্ছে না।

তিনি আরও বলেন, আগামী রবি বা সোমবার মোবাইলে ইন্টারনেট সেবা চালু করে দেওয়া হবে। আমি অনুরোধ করব, ধৈর্য ধরার। আপনারাও সংবেদনশীল হন, আমরাও সংবেদনশীল হব।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button