Top Newsজাতীয়

ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে হামলা, ৫ কর্মকর্তা গুলিবিদ্ধ

মোহনা অনলাইন

মতিঝিলের দিলকুশা এলাকায় ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে  দখল করার উদ্দেশ্যে গুলিবর্ষণ করেছে সন্ত্রাসীরা। এসময় প্রবেশে বাধা দিলে কর্মকর্তাদের ওপরে এলোপাতাড়ি গুলি চালানো হয়। এতে গুলিবিদ্ধ হয়েছেন ব্যাংকের ৫ কর্মকর্তা।

আজ রোববার (১১ আগস্ট) রাজধানীর দিলকুশা এলাকায় ইসলামী ব্যাংক টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

ইসলামী ব্যাংকের একাধিক কর্মকর্তা জানান, তারা জামানতবিহীন, অনিয়ম করে লোন কেলেঙ্কারির প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ শুরু করেন। এসময় আকস্মিকভাবে এস আলম গ্রুপের হয়ে কাজ করা কয়েকজন কর্মকর্তা প্রায় শতাধিক লোক অস্ত্র নিয়ে প্রবেশের চেষ্টা করেন।

তাদের প্রবেশে বাধা দিলে বহিরাগতরা অস্ত্র বের করে এলোপাতাড়ি গুলি করেন। এসময় তিন কর্মকর্তা গুলিবিদ্ধ হন। ৫ কর্মকর্তা আহত হয়েছেন যাদের মধ্যে ৩ জন গুরুতর। পরে উপস্থিত কর্মকর্তারা পাল্টা ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

এসময় ইসলামী ব্যাংকের গোডাউন গার্ড (ডিজি) শফিউল্লাহ সরদার, অফিসার মামুন, আব্দুর রহমান ও বাকী বিল্লাহসহ ৫ কর্মকর্তা গুলিবিদ্ধ হন।

বিষয়টি নিয়ে এস আলম গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের সবার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

এস আলম গ্রুপ পতিত স্বৈরাচার সরকারের পৃষ্ঠপোষকতায় দেশের বেসরকারি খাতের সবচেয়ে বড় ব্যাংক ইসলামী ব্যাংকসহ ছয়টি ব্যাংক দখল করে নিয়েছিল। সাম্প্রতিক পটপরিবর্তনে তাদের কেউ আর ব্যাংকগুলোতে আসছেন না

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button