Top Newsখেলাধুলা

আসিফ মাহমুদের সামনে সুজনদের দাঁড়িয়ে পরিচয়পর্ব

মোহনা অনলাইন

অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন বৈষম্য বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ সজীব। দায়িত্ব নেওয়ার পর গেল রোববার প্রথমবারের মতো মন্ত্রণালয়ে অফিস করেন আসিফ।

দায়িত্ব গ্রহণের পর থেকে নিয়মিতই অফিস করছেন আসিফ মাহমুদ। গতকাল রবিবার প্রথমবারের মতো সচিবালয়ে অফিস করেন তিনি। প্রথম দিনের অফিসেই গুরুত্বপূর্ণ তিনটি সিদ্ধান্ত নেন বৈষম্যবিরোধী ছাত্র অন্দোলনের এই সমন্বয়ক।

এবার দেখা গেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকদের সঙ্গে তার অফিসিয়াল কার্যক্রমের একটি ভিডিও। যেখানে দেখা যায়, একে একে বিসিবি পরিচালকরা দাঁড়িয়ে তাদের পরিচয় তুলে ধরছেন আসিফ মাহমুদের কাছে। পরিচয়পর্ব সেরেছেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী, পরিচালক আকরাম খান, পরিচালক খালেদ মাহমুদ সুজন, শফিউল আলম চৌধুরী নাদেলদের। ভিডিওতে দেখা গেছে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনকেও।

আসিফ মাহমুদের কাছে বিসিবির পরিচালকদের এই পরিচয় দেওয়ার ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। সেই ভিডিওটি ফেসবুকে শেয়ার দিয়ে বিভিন্ন হাস্যরসাত্মক মন্তব্য করছেন একেকজন। অনেকে বলছেন নতুন উপদেষ্টা আরও বিনয়ের পরিচয় দিতে পারতেন।

তবে অনেকে আবার আসিফ মাহমুদের আচরণে কোনো সমস্যা পাননি। চেয়ারে কে বসা তাকে নয়, বরং চেয়ারকে সম্মান দেখানো হয়েছে বলেই মনে করছেন অনেকে। বিষয়টি নিয়ে জানতে যোগাযোগ করা হয় সেদিন সেখানে উপস্থিত থাকা বিসিবির পরিচালক ইফতেখার রহমান মিঠুর সঙ্গে। তিনি জানালেন ভিন্ন কথা।

মিঠু বলেন, ‘দেখেন শুরুতে সিইও যখন পরিচয় করিয়ে দিচ্ছিলেন তখন তিনি দাঁড়িয়ে ছিলেন। এরপর ইনাম প্রথমে দাঁড়িয়ে সালাম দেওয়া শুরু করে। পরে ক্রমানুসারে জালাল ভাই, মাহবুব ভাই, ববি ভাই, আমি আর যারা আছে সবাই সেভাবেই করেছি। নতুন উপদেষ্টা প্রথম দিন অফিসে এসে সবার আগে আমাদের সঙ্গেই মিটিংয়ে বসেছিলেন, এটাই তো বড় সম্মান। এখন এটা নিয়ে উপদেষ্টাকে ব্লেম দেওয়া কিছু নেই।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button