বিনোদন

প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে

মোহনা অনলাইন

‘আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে’- শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ শেখ হাসিনার চরিত্রে অভিনয় অভিনয় করা চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সিনেমাটির প্রচারণায় এমন মন্তব্য করেছিলেন। বলেছিলেন, তিনি শেখ হাসিনাকে মনে প্রাণে ধারণ করেন। শেখ হাসিনার মতো হতে চান।

সম্প্রতি সেই মন্তব্য টেনে অন্তর্জালে সমালোচনা স্বীকার হচ্ছেন এই নায়িকা। যদিও বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন পর্দায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করা নুসরাত ফারিয়া। সোশ্যালে সেসব ছবি পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা।

পশ্চিমের দেশেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি এক ছবিতে পার্কের মধ্যে দোলনায় চেপে খিলখিলিয়ে হাসতে দেখা গেল নুসরাতকে। ছবির ক্যাপশনে নুসরাত সকলের মঙ্গল চেয়ে লেখেন, ‘আপনাদের কষ্ট লাঘব হোক, আর্শীবাদ নেমে আসুক’।

এই ছবির কমেন্ট বক্সে নুসরাতকে বিদ্রুপ করে একজন লেখেন, ‘প্রত্যেক মেয়ের মধ্যে একটা করে হাসিনা আছে এত বড় গালি দেওয়ার জন্য আপনাকে আয়নাঘরে রাখা হবে’। অপর একজন লেখেন, ‘পালানোর বায়োপিকটা কে করবে?’ আরেক জনৈক লেখেন, ‘২ টাকার নায়িকা ভেবেছে হাসিনার পা চেটে উপরে উঠবে, কিন্তু গরীবের শেখ হাসিনার সেটা হল না’।

কেউ কেউ বলছেন, শেখ হাসিনার স্বৈরশাসন প্রত্যক্ষ করেও নুসরাত ফারিয়া তার মতো হতে চেয়েছেন, এর মানে হচ্ছে ফারিয়াও স্বৈরতন্ত্রের সমর্থক। গত এক মাস দেশে শেখ হাসিনা যে গণহত্যা চালিয়েছেন, তার বিরুদ্ধে কোনো প্রতিবাদ তো দূরের কথা, একটা শব্দও করেননি এ নায়িকা। বরং বাংলাদেশের এই কঠিন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারাস ছবি পোস্ট করে বোঝাতে চাইছেন, দেশ যেমনই থাকুক, তাতে তার কিছুই যায় আসে না।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button