বিনোদন

নির্মাতার বিরুদ্ধে এলিনা শাম্মীর বিস্ফোরক অভিযোগ

মোহনা অনলাইন

বর্তমান স্বাধীন দেশে আওয়ামী লীগ সরকার পতনের পর অনেক তারকাই বিগত দিনে নিজেদের ওপর অত্যাচার, অন্যায় নিয়ে মুখ খুলছেন। এবার অভিনেত্রী এলিনা শাম্মী এক নির্মাতার বিরুদ্ধে দীর্ঘ দিনের জমে থাকা ক্ষোভ প্রকাশ করলেন সোশ্যাল হ্যান্ডেলে। নাম উল্লেখ না করে এ চলচ্চিত্র পরিচালকের বিরুদ্ধে এনেছেন নানা অভিযোগ।

বুধবার (১৪ আগস্ট) রাতে সেই নির্মাতাকে চাটুকর, দালাল আরও নানা তকমা দিয়ে সাবধান হওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। যদিও নিজের স্ট্যাটাসে কোথাও সেই পরিচালকের নাম প্রকাশ করেননি তিনি।

স্ট্যাটাসের শুরুতেই এলিনা শাম্মী লিখেছেন, ‘একজন চাটুকার ডিরেক্টর, সাবেক সরকারের আমলে দালালি, চাটুকারিতা, তোষামোদি করে টিকে থেকেছে। শিল্পীদের দিয়ে কাজ করিয়ে পারিশ্রমিক দেয়নি, দুই-চারজন প্রধান চরিত্র ছাড়া বাকিরা আর কোনোদিন তার কাছ থেকে পারিশ্রমিক আদায় করতে পারেনি। কথার ফুলঝুরি ছড়িয়েছে সবসময়। চাপাবাজিতে সে বদ্ধপরিকর। এখন আবার সুযোগ বুঝে চাটুকারি আর তোষামোদি শুরু করেছে। প্রতিদিন নীতিবাক্য পোস্ট করছে অবলীলায়। লজ্জা শরমের বালাই নাই, একজন নীতিহীন, ঠগবাজ, ধান্দাবাজ মানুষ যে শিল্পীর যথাযথ সম্মান দেয় না, প্রাপ্য পারিশ্রমিক দেয় না তার ওয়ালে এসব নীতিবাক্য দেখলে সত্যিই গা জ্বালা করে।’

এরপর সেই নির্মাতার উদ্দেশে অভিনেত্রী লেখেন, ‘এত চেহারা পাল্টে কি হবে? চেহারা পাল্টে অন্যায় করে কেউ ছাড় পায়নি এ পর্যন্ত, আপনিও পাবেন না। তাই এসব নটাংকি বাদ দেন। নিজেকে পারলে শুধরান, নয়তো চুপ থাকেন। আপনাকে মানুষ চেনে, এসব নীতিবাক্য দিয়ে একজন হাসির পাত্র সাজছেন।’

এলিনা শাম্মীর সেই স্ট্যাটাসে সহকর্মী থেকে শুরু করে ভক্তরা- সকলেই সেই পরিচালকের নাম জানতে চেয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন, এখন বলতে সমস্যা কি? তার নাম কেনো আড়াল করছো?

তাদের প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেছেন, সামনে তার একটা সিনেমা মুক্তি পাবে। তাই নামটা বলিনি, চাই না সিনেমাটার ক্ষতি করতে। তবে বলবো, ছবিটি মুক্তির পর।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button