বিনোদন

মধ্যপ্রাচ্যে সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশের কুইন

মোহনা অনলাইন

আরব আমিরাতে বসছে ‘মিস এন্ড মিসেস ইউনিভার্স মিডল ইস্ট’ প্রতিযোগিতার জমকালো আসর। আজ (১৮ আগস্ট) সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় অনুষ্ঠিত হবে ‘মিস অ্যান্ড মিসেস ইউনিভার্স মিডল ইস্ট ২০২৪’ এর চূড়ান্ত পর্বের।

আরব সাগর তীরের এই আয়োজনে চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছে বিশ্বের ৫০টি দেশের ১০০ জন প্রতিযোগী। তাদের মধ্যে রয়েছেন বাংলাদেশের মেয়ে নাসরিন সুলতানা কুইন। পাবলিক ভোটের মাধ্যমে প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে। ভোটের দিক থেকে নাসরিনের অবস্থান রয়েছে প্রথম স্থানে। একেকটি ভোট দিতে ভোটারদের খরচ হচ্ছে ১০ দিরহাম করে। একজন দিতে পারবেন সর্বোচ্চ দশটি ভোট। মধ্যপ্রাচ্যে দেশি ভোটারদের আশা, চূড়ান্ত ফলাফলে বাংলাদেশি এই প্রতিযোগী বিজয় ছিনিয়ে আনবেন।

নাসরিন গণমাধ্যমকে জানান, রোববার অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের জন্য গত ছয় মাস থেকে গ্রুমিং সেশনে নিজেকে তৈরি করেছি। চূড়ান্ত বিজয়ের জন্য শতভাগ আশাবাদী। আমার বিশ্বাস, আমি বিজয়ী হব।

নাসরিন আরও জানান, এই প্রতিযোগিতার মাধ্যমে তিনি সারা বিশ্বের কাছে বাংলাদেশকে উপস্থাপন করতে চান। শিশু অধিকার নিয়ে কাজ করতে চান তিনি। সম্প্রতি বাংলাদেশে ঘটে যাওয়া ছাত্র নাগরিক আন্দোলনে শিশুদের হত্যাকে অত্যন্ত নৃশংস এবং অমানবিক বলে উল্লেখ করেন নাসরিন। এ ছাড়াও ফিলিস্তিনসহ বিশ্বের বিভিন্ন জায়গায় যেখানে অমানবিকভাবে শিশুদের ওপর নির্যাতন ও বর্বরতা চালানো হচ্ছে তাদের পাশে দাঁড়াতে চান এই প্রতিযোগী।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button