রাজনীতি

বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় লেবার পার্টিকে শক্তিশালী করুন: ডা. ইরান

মোহনা অনলাইন

খাই খাই রাজনীতি ও লুটপাটের গণতন্ত্রের বিপরীতে বৈষম্যহীন অর্থবহ পরিবর্তনে লক্ষ্যে লেবার পার্টিকে তৃণমূল পর্যায়ে আরো সুসংগঠিত করার আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগণের কাংখিত মুক্তির লক্ষ্যে আদর্শবাদী রাজনৈতিক শক্তির ঐক্যের বিকল্প নাই।

দুর্নীতি দুঃশাসন লুটপাট অর্থপাচারকারী সিন্ডিকেট সরকারকে হটাতে পারলেও তাদের দোসররা ছাত্রজনতার গনঅভ্যুত্থানকে প্রশ্নবিদ্ধ করতে নানা অপতৎপরতা চালাচ্ছে। অবিলম্বে রাষ্ট্রের সকল পর্যায় থেকে বাকশালি অপশক্তিকে হটাতে না পারলে অর্জিত সাফল্য হাতছাড়া হতে পারে।

তিনি আজ (সোমবার) বিকাল সাড়ে ৪টায় পুরানা পল্টনের একটি মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টি ও ছাত্রমিশনের যৌথ সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, ওয়ানইলেভেন ট্রাজেডি থেকে রাজনৈতিকরা শিক্ষা নিতে ব্যার্থ হওয়ায় বিগত ১৭ বছর স্বৈরাচারী দুঃশাসন লুটপাটের রাজত্ব কায়েম হয়েছে। সন্ত্রাসীকে দিয়ে যেমন সন্ত্রাসমুক্ত সমাজ প্রতিষ্ঠা সম্ভব নয়, তাই সমাজের সৎ সাহসী যোগ্য ও নিষ্ঠাবান মানুষদের রাজনীতিতে যুক্ত করতে হবে। গ্রাম থেকে শুরু করে রাজধানী পর্যন্ত সর্বত্র লেবার পার্টি ও ছাত্রমিশনের দাওয়াত সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে। আমরা শোষনমুক্ত ইনসাফ ভিত্তিক জনকল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই। জুলুম ও প্রতিহিংসার রাজনীতির অবসান চাই।

সভায় আলোচনায় অংশ নেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, এডভোকেট জহুরা খাতুন জুঁই, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব আবদুল রহমান খোকন, মুফতি তরিকুল ইসলাম সাদী, হেলাল উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ মেজবাউল ইসলাম সজিব, কামরুজ্জামান চৌধুরী মুকুল, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, অর্থ সম্পাদক মোঃ রাসেল সিকদার লিটন, দফতর সম্পাদক মোঃ মিরাজ খান, মহানগর সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সহ সভাপতি সাইফুল ইসলাম মাসুদ, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন মুন্সি, এনামুল হক, ছাত্র মিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মামুন, সহ সভাপতি মোঃ শুভ আহমেদ, সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, প্রচার সম্পাদক মোঃ হাফিজুর রহমান রিফাত প্রমুখ

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button