বিনোদন

নতুন সিনেমায় ভাবনা

মোহনা অনলাইন

তিন সময়ের গল্পকে ঘিরে নির্মিত হতে যাচ্ছে  নির্মাতা হিমু আকরামের ডার্ক থ্রিলার সিনেমা ‘আলতাবানু জোছনা দেখেনি’। নির্মাতা হিমু আকরামের নির্মিত প্রথম সিনেমা এটি।

আগেই জানা গেছে এতে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এবার জানা গেল শরীফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

ইতিমধ্যেই তারা এই সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। নতুন এই সিনেমায় যুক্ত হওয়া নিয়ে দারুণ উচ্ছ্বসিত ভাবনা।

তিনি বলেন, ‘চরিত্রটা পছন্দ হয়েছে। আর ডিরেক্টর খুব চেয়েছেন আমি যাতে কাজটা করি। যখন কোনো ডিরেক্টর আমাকে এভাবে চান কোন চরিত্রে সেটা আমার জন্য সম্মানের।’ তিনি আরো যুক্ত করে বলেন, ‘স্বস্তিকা মুখার্জি আমার পছন্দের অভিনেতা এবং রাজও। তাদের সাথে কাজের জন্যে মুখিয়ে আছি।’

এ বিষয়ে, পরিচালক হিমু আকরাম সিনেমাটি নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘অনেক দিন ধরেই সিনেমাটির পরিকল্পনা করছিলাম। এটা একটা ডার্ক থ্রিলার জনরার গল্প যেখানে তিনটা সময়কে ধারণ করে নির্মিত হবে। পুরান ঢাকা থেকে শুরু করে গল্পটা যাবে সৈয়দপুর রেল জংশনে এবং অষ্টগ্রামের হাওরে গিয়ে এর গল্প শেষ হবে। যেহেতু তিনটা সময়কে দেখানো হবে সে অনুযায়ী গল্পের হিরোর লুকেরও কিছু বিষয় পরিবর্তনের ব্যাপার আছে।

সে জন্য এ রকম গল্পের সঙ্গে যায়, এ রকম কাউকে খুঁজছিলাম প্রায় ৮ মাস ধরে। অবশেষে শরিফুল রাজকে পেলাম। তিনজনের সঙ্গেই সাইনিং শেষ। আমাদের সব রকমের প্রস্তুতি শেষ, শুটিং শুরু করার জন্য একদম প্রস্তুত।

জানা গেছে, সেপ্টেম্বরেই সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করছেন নির্মাতা। সিনেমাটিতে আরো অভিনয় করবেন মামুনুর রশীদ, আরফান মৃধা শিবলু, ইলোরা গহর, মুকিত জাকারিয়া প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button