জাতীয়রাজনীতি

লক্ষ্মীপুরে ১১'শ পরিবারকে ত্রাণ দিল ছাত্রদল নেতা আকরাম

মোহনা অনলাইন

লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রামগতি, কমলনগর বন্যাদুর্গত এলাকায় বানভাসি মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (২৬ আগস্ট) রাত ৩ টা রাজধানীর মিরপুর থেকে ট্রাকভর্তি প্রায় ১১শ প্যাকেট করা ত্রানের গাড়ি লক্ষীপুরের উদ্দেশ্যে রওনা হয়ে সকালে রামগঞ্জ উপজেলা এসে পৌঁছায়, পরে সেখান থেকেই ত্রাণ দেওয়ার কার্যক্রম শুরু হয়। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিভিন্ন কলেজ ও থানা ছাত্রদলের নেতাকর্মীরা সকাল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করে এই কার্যক্রম সারাদিনব্যাপী চলে বিতরণ। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে চাল, ডাল, মুড়ি, বিস্কুট, স্যালাইন, পানি, শুকনো খাবার ইত্যাদি অন্তর্ভুক্ত ছিল।

লক্ষ্মীপুরে ১১'শ পরিবারকে ত্রাণ দিল ছাত্রদল নেতা আকরাম
ছবি মোহনা টেলিভিশন

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আকরাম আহমেদ জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাস্তবায়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের নেতাকর্মীর বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

ছাত্রদল নেতা আকরাম আহমেদ এর উদ্যোগে এই ত্রান সামগ্রী বিতরণ করা করা হয়, এই সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কলেজ নেতা রবিউল, মিরপুর থানা ছাত্রদল নেতা আবির, মোহাম্মদপুর থানা ছাত্রদল নেতা পারভেজ খাঁন, শিহাব খাঁন, আদাবর থানা ছাত্রদল নেতা সুমন, পল্লবী থানা ছাত্রদল নেতা মাহফুজ আল রাফিসহ প্রমুখ।

author avatar
Mehedi Hasan
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button