রাজনীতি

সাংবাদিকের লাশ নিয়ে ফেসবুকে জয়ের স্ট্যাটাস

মোহনা অনলাইন

বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির সাংবাদিক সারাহ রাহানুমার (৩২) মরদেহ হাতিরঝিল লেক থেকে উদ্ধার করেছে পুলিশ। তার নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। স্ট্যাটাসে তিনি মৃত্যুর কারণ নিয়ে ভিন্ন ইঙ্গিত দিয়েছেন।

বুধবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে জয় স্ট্যাটাসটি দেন।

বুধবার সকালে ফেসবুক স্ট্যাটাসে জয় লিখেন, ‘গাজী টিভির সাংবাদিক সারাহ রাহানুমাকে মৃত অবস্থায় পাওয়া গেছে।ঢাকার হাতিরঝিল লেক থেকে তার লাশ উদ্ধার করা হয়। বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার ওপর এটি আরেকটি নৃশংস হামলা। গাজী টিভি ধর্মনিরপেক্ষ সংবাদ চ্যানেল। যার মালিক গোলাম দস্তগীর গাজী সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন।’

এর আগে মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে হাতিরঝিলে পানি থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান সাগর নামে এক পথচারী। পরে ঢামেক জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক সারাহ রাহানুমাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সারা রাহানুমা নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদারের ছোট মেয়ে। তিনি জিটিভির নিউজরুম এডিটর হিসেবে কর্মরত ছিলেন। সারাহ রাহানুমার মরদেহ উদ্ধারের ঘটনাকে জয় ‘নৃশংস হামলা’ হিসেবে দাবি করলেও পুলিশের ধারণা তিনি আত্মহত্যা করেছেন।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button