বিনোদন

‘তুফান’ আসছে ওটিটিতে

মোহনা অনলাইন

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ মুক্তির আগে থেকেই ছিল তুমুল আলোচিত।  ‘তুফান’-ই সবচেয়ে ঝড় তোলা সিনেমা তা দর্শকই প্রমাণ করেছে। প্রেক্ষাগৃহ কাঁপিয়ে এবার মেগাস্টার শাকিব খানের ‘তুফান’ বইবে ওটিটির পর্দায়। খুব শীঘ্রই ‘তুফান’ মুক্তি পেতে যাচ্ছে চরকি ও হইচই-তে।

তুফান মুক্তির ব্যাপারে হইচই-এর কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, ‘তুফান হইচই-তে আসছে এই খবরে আমাদের দর্শক ও পার্টনারদের মধ্যে ব্যাপক এক্সসাইটমেন্ট এরই মধ্যে লক্ষ্য করছি। তুফান হইচই-তে মুক্তি দেয়ার মধ্যে দিয়ে আমরা বাংলাদেশের দর্শকদের দৃঢ় মূল্য প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছি।

তুফান নিয়ে হইচই-এর প্রধান পরিচালন কর্মকর্তা সৌম্য মুখার্জী বলেন, ‘আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে, তুফান খুব শীঘ্রই হইচই-তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। সম্ভবত হইচই-তে এখন পর্যন্ত সবচেয়ে বড় সিনেমার প্রিমিয়ার এটিই। কারণ তুফান বিশ্বব্যাপী ব্লকবাস্টার। তুফান নিয়ে আমরা শুধু বাংলাদেশের বাজারেই নয়, বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী দর্শকদের প্রতিও নজর দিচ্ছি!”

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন বাংলাদেশের মিষ্টি মেয়েখ্যাত মাসুমা রহমান নাবিলা। সেই সাথে তুফান-এ শাকিবের সঙ্গে পর্দায় নেচে-গেয়ে-অভিনয় দিয়ে দর্শকের মন কেড়েছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সেই সাথে এই সিনেমার কাস্টিং ছিল চোখে পড়া মতো। গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেব সহ এই সিনেমায় অভিনয় করেছেন আরও অনেকেই।

চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সেই সাথে এই সিনেমার কাস্টিং ছিল চোখে পড়া মতো। গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেব সহ এই সিনেমায় অভিনয় করেছেন আরও অনেকেই।

তুফান-এর চিত্রনাট্য করেছেন আদনান আদিব খান, সিনেমাটোগ্রাফি করেছেন তাহসিন রহমান, আর্ট ডিরেকশন দিয়েছন শিহাব নুরুন নবী, কস্টিউম করেছেন ফারজানা সান।

এছাড়া ‘তুফান’ সিনেমার গানগুলো মুক্তির পর পরই সাধারণ মানুষ একদম লুফে নিয়েছিল। লাগে উরাধুরা, দুষ্টু কোকিল, ফেসে যায় সহ সিনেমায় মোট ৫টি গান রয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button