Top Newsঅপরাধ

ফের ৩ দিনের রিমান্ডে গোলাপ

মোহনা অনলাইন

মাদারীপুর-৩ (কালকিনি-ডাসার-সদর একাংশ) আসনের সাবেক সংসদ সদস্য এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপকে আবারও ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সাত দিনের রিমান্ড চেয়ে আজ সোমবার সকাল সোয়া ৭টার দিকে তাঁকে আদালতে হাজির করা হয়। ঢাকা মহানগর হাকিম মো. মেহেদী হাসান তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। আদালতে কর্মরত একজন উপ-পরিদর্শক এ তথ্য নিশ্চিত করেছেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক মিন্টু চন্দ্র বণিক ফের তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন আদালতে। এসময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ফের ৩ দিনের রিমান্ডের আদেশ দেন।

গত ২৫ আগস্ট রাজধানীর পশ্চিম নাখালপাড়া থেকে গোলাপকে গ্রেপ্তার করা হয়। পরদিন এ মামলায় গোলাপের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ মামলায় শেখ হাসিনা, ওবায়দুল কাদের, সাকিব আল হাসান ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদসহ ১৫৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনকে আসামি করা হয়। গত ২২ আগস্ট পোশাকশ্রমিক রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে আদাবর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় আসামির তালিকায় দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ যুবলীগ, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ শ্রমিকলীগ, বাংলাদেশ তাঁতীলীগ, বাংলাদেশ কৃষকলীগ, বাংলাদেশ মৎসজীবীলীগের নামও রয়েছে।
 
উল্লেখ, আওয়ামী লীগের সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোলাপ স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের কাছে পরাজিত হন।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button