বিনোদন

‘ইন্ডিয়ান আইডল’ থেকে বাদ পড়লেন বাংলাদেশের অন্তু

মোহনা অনলাইন

ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর এবারের অডিশনে অংশ নিয়েছিলেন বাংলাদেশের গায়ক জাহিদ অন্তু। গেল ১৮ জুলাই কলকাতার মহাত্মা গান্ধী রোডের পিবি একাডেমিক স্কুল ভেন্যুতে বাছাই পর্বের অডিশন দেন তিনি। কলকাতার বাছাই পর্বে তিনি উত্তীর্ণও হন। তবে শেষ পর্যন্ত ভাগ্য সহায় হয়নি তার‌।

শো’র নিয়ম অনুযায়ী সনি লাইভ’র ওয়েবসাইটে ‘ইন্ডিয়ান আইডল’র অংশগ্রহণের জন্য যে শর্তাবলী দেওয়া আছে, সেখানে বলা হয়েছে ভারতীয় নাগরিকত্ব না থাকলে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য যোগ্য বিবেচিত হবেন না।

জাহিদ অন্তু জানালেন, ‘কিছু সমস্যা হয়েছে। “ইন্ডিয়ান আইডল” তো, আমি বাংলাদেশি, কেনই–বা আমাকে অনুমতি দিয়েছিল সেটাই বুঝিনি।’

কোন ঠিকানা দেওয়া হয়েছিল—জানতে চাইলে অন্তু বলেন, ‘আমি কিন্তু বাংলাদেশের ঠিকানাই দিয়েছি। দুই পর্বে উত্তীর্ণ হয়েছি। আজ কল করে জানানো হয়, আমি বাদ পড়েছি।’

অন্তু জানালেন, কলকাতায় ‘ইন্ডিয়ান আইডল’-এর বাছাইপর্ব অনুষ্ঠিত হয় পি বি একাডেমিক স্কুল মিলনায়তনে। ১৮ আগস্ট বাছাইপর্বে অংশ নেন তিনি। প্রথম রাউন্ডে ৭০০-৮০০ জন প্রতিযোগী ছিল। দ্বিতীয় রাউন্ডে ১২০-১৩০ জন প্রতিযোগী। তৃতীয় রাউন্ডে ৩০-৪০ জনকে রাখার কথা ছিল।

অন্তু বলেন, ‘তৃতীয় রাউন্ডে সব থেকে ভালো পারফর্ম করার পরও আমাকে রাখা হয়নি। কেন জানি না।

এর আগে জাহিদ অন্তু জানান, ইন্ডিয়ান আইডলে অংশ নিতে কলকাতা যাননি তিনি। গিয়েছিলেন ব্যক্তিগত কাজে। পরে জানতে পারেন সেখানে এর অডিশন হচ্ছে।

তার কথায়, ‘আমি জানতাম, “ইন্ডিয়ান আইডল”র প্রতিযোগিতায় ইন্ডিয়ার বাইরে থেকে কেউ অংশ নিতে পারে না। কিন্তু এই প্রতিযোগিতার একজন বলেছিল, আসো, ট্রাই করে দেখো। পরবর্তীতে পাসপোর্ট দেখিয়ে যাবতীয় নিয়মকানুন মেনে অডিশন দেই।’

উল্লেখ্য, বাংলাদেশের একটি বেসরকারি টিভি চ্যানেল আয়োজিত গানের রিয়্যালিটি শো ‘ইয়াংস্টার সিজন ২’র চ্যাম্পিয়ন হয়েছেন জাহিদ অন্তু। কাভার গান গেয়ে পরিচিতি পেলেও তার একাধিক মৌলিক গান রয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button