Top Newsজাতীয়

বৃষ্টিতে সড়কে পানি জমায় যানজট, যাত্রীর চাপ মেট্রোরেলে

মোহনা অনলাইন

রাজধানী ঢাকায় টানা প্রায় আড়াই ঘণ্টার বৃষ্টিতে আশপাশের বিভিন্ন এলাকায়  প্রধান সড়কগুলোতে জমেছে পানি। আর এর প্রভাব পড়েছে সড়কে যানজটে। এমন অবস্থায় গন্তব্যে পৌঁছাতে মেট্রোরেলেই ভরসা মনে করছেন রাজধানীর মানুষজন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে মেট্রোরেলের উত্তরা উত্তর, উত্তরা দক্ষিণ, উত্তরা সেন্টার, পল্লবী, আগারগাঁও, কারওয়ান বাজার, শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ সচিবালয় স্টেশন ঘুরে এমন চিত্রই চোখে পড়েছে। প্রতিটি স্টেশনের টিভিএম মেশিনের সামনে টিকিটের জন্য দেখা গেছে যাত্রীদের লাইন। তাছাড়া মেট্রোরেলের ভেতরেও ছিল যাত্রীদের চাপ।

সংশ্লিষ্টরা জানান, এমনিতেই সকালে অফিসমুখী ও কর্মজীবী মানুষের ভিড় থাকে মেট্রোরেলে। তারপর আজ ভারী বর্ষণের কারণে সড়কে পানি জমেছে। ফলে তৈরি হয়েছে যানজট। এই ভোগান্তি থেকে বাঁচতে অধিকাংশ মানুষজনই মেট্রো স্টেশনে ভিড় করছেন। ফারুক আহমেদ নামে এক যাত্রী বলেন, সকালে মেট্রোরেলে ভিড় বেশিই হয়। আজ আবার বৃষ্টি। যার কারণে ভিড় বেশি। তবে যাতায়াতে স্বস্তি পাওয়া যাচ্ছে। কোনো ঝামেলা নেই।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামী কয়েকদিন বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে। আজকের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু-একটি জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button