জাতীয়

মাথায় ইট পড়ে গুরুতর আহত, আইসিইউতে বুয়েট শিক্ষার্থী

মোহনা অনলাইন

তাওসিফ মাহির (২২) নামে বুয়েটের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। রাজধানীর পলাশীর মোড়ে নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে এ ঘটনা ঘটে।, মাহির বুয়েটের ডিপার্টমেন্ট অব কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে পলাশীর মোড়ে রিকশায় করে যাওয়ার সময় মাথায় ইট পড়ে গুরুতর আহত হন তিনি। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ৪ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

মাহিরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাইফ জানান, বিকেলে নীলক্ষেত থেকে রিকশায় করে বুয়েটে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য নির্মাণাধীন ১৮তলা ভবন থেকে মাথায় ইট পড়ে গুরুতর জখম হয় ওই শিক্ষার্থী। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়।

তিনি জানান, তাওসিফ মাহির বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। তার আইডি নং-S202002005। তিনি কাজী নজরুল ইসলাম হলে থাকেন। তার অবস্থা অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, বুয়েটের এক শিক্ষার্থীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হয়েছে। বর্তমানে সে আইসিইউতে চিকিৎসাধীন আছে। জানতে পেরেছি রিকশায় যাওয়ার সময় মাথায় ইট পড়ে আহত হয়েছে।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button