বিনোদন

‘ময়না’ দিয়ে আলোচনায় শোয়েব শান্ত

মোহনা অনলাইন

নতুন প্রজন্মের অভিনেতা শোয়েব আক্তার শান্ত। ইতোমধ্যে বেশ কিছু একক নাটক, শর্টফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে  একক নাটক ‘ময়না’। নাটকটি পরিচালনা করেছেন মামুন আর রশীদ। এতে শোয়েব শান্তর বিপরীতে অভিনয় করেছেন আরোহী মীম। এছাড়াও বেশকিছু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শম্পা নিজাম, আনোয়ার শাহসহ অনেকেই। একদিনেই নাটকটির ভিউ ছাড়িয়েছে এক মিলিয়ন। আর মুক্তির দুই সপ্তাহে এর ভিউ ১০ মিলিয়ন।ইতোমধ্যে শান্ত বেশ কিছু একক নাটক, শর্টফিল্ম ও ওয়েব সিরিজের মাধ্যমে সাড়া ফেলেছেন।

আগামীতে আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই।শোয়েব শান্ত অভিনীয় প্রশংসিত নাটকের মধ্যে রয়েছে- ‘বেয়াইন যেন কাঁচামরিচ’,  ‘প্রেমের চল্লিশা’, ‘মহল্লার মাস্তান’, ‘মাইকওয়ালা রোমিও’, ‘প্রেম করবি নইলে মরবি’ অন্যতম।

তিনি বর্তমানে ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’ এ কাজ করছেন।শোয়েব শান্ত অভিনীয় প্রশংসিত নাটকের মধ্যে রয়েছে- ‘বেয়াইন যেন কাঁচামরিচ’,  ‘প্রেমের চল্লিশা’, ‘মহল্লার মাস্তান’, ‘মাইকওয়ালা রোমিও’, ‘প্রেম করবি নইলে মরবি’ অন্যতম।
তিনি বর্তমানে ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’ এ কাজ করছেন।

ময়না প্রসঙ্গে তিনি বললেন, ‌‘দর্শকদের জন্যই আমরা কাজ করি। দর্শকরা প্রশংসা করলে সেটা আমাদের পরম প্রাপ্তি। কাজটা অনেক মন দিয়ে করেছিলাম। দর্শকরা নাটকটি দেখেছে এ জন্য আমি খুশি। আগামীতে আরও ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button