বিনোদন

এবার জোভান-তটিনীর ‘হঠাৎ বৃষ্টি’

মোহনা অনলাইন

যুগের পরিবর্তনে প্রেমও অনেকটা পাল্টেছে। আগে প্রেম হতো কাজিন, সহপাঠী বা পাশের বাড়ি কিংবা মহল্লায় প্রেমপত্রের মাধ্যমে আর এখন প্রেম হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সেই প্রেমের গল্প আধুনিকতার ছোঁয়ায় কেমন করে উঠে এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘হঠাৎ ভালোবাসা’।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম দুই অভিনয় শিল্পী ফারহান আহমেদ জোভান এবং তানজিম সাইরা তটিনী। আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।

ফারহান আহমেদ জোভান বলেন, খুবই সুন্দর একটা গল্প। নাইন্টিজের প্রেমের গল্প। যদিও অনেক দিন আগে করা কাজটি কিন্তু দেশের পরিস্থিতির কারণে এতদিন মুক্তি পায়নি। দর্শক কাজটি দেখে উপভোগ করবে। আর তটিনী আগের চেয়েও অনেক ম্যাচিউর হয়েছে, ভালো করেছে।

ইমরাউল রাফাত বলেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি ও ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।

তিনি আরও বলেন, জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে মুক্তি পেছানো হয়। এখন ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে। এ কারণে নাটকটি মুক্তি দেয়া হচ্ছে। আশা করছি দর্শকরা অনুপ্রাণিত করবেন।

প্রায় অনেক দিন পর জোভান-তটিনী জুটির নাটক দেখতে পাবেন দর্শক। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে নাটকটি উন্মুক্ত হয়েছে কেএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে। মোহাম্মদ কামরুজ্জামান প্রযোজিত এই নাটকটিতে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button