বিনোদন

ইব্রাহিম খানের মা কাজল!

মোহনা অনলাইন

বলিউড অভিনেতা সাইফ আলি খানকে চেনেন না এমন দর্শক খুব কমই আছে। তার ছেলে ইব্রাহিম খান হতে যাচ্ছেন বলিউডের হিরো।  যুগের পরিবর্তনের সঙ্গে আসছে নতুন মুখ। তবে সেই নতুন মুখ যদি হয় স্ট্রারকিডেরা, সেখানে দর্শকের আগ্রহ থাকবে স্বাভাবিক।

সইফ-অমৃতার কন্যা সারা আলি খান বলিপাড়ায় পা রেখেছিলেন ২০১৮ সালে। তার প্রায় সাত বছর পর হিন্দি ফিল্মজগতে পা রাখতে চলেছেন সইফ-অমৃতার দ্বিতীয় সন্তান ইব্রাহিম আলি খান।

‘সরজমিন’ নামে একটি হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইব্রাহিমকে। ‘সরজমিন’ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে কর্ণ জোহরের প্রযোজনা সংস্থা। ছবির পরিচালনা করবেন বলি অভিনেতা বোমান ইরানির পুত্র কায়োজে ইরানি। ছবিতে ইব্রাহিমের মা ও বাবার চরিত্রে দেখা যাবে কাজল এবং দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনকে। শোনা যাচ্ছে, মালয়ালম ছবি ‘হৃদয়ম’-এর আদলে ছবির চিত্রনাট্য বেঁধেছেন নির্মাতারা। সেনাবাহিনীর প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে ইব্রাহিমের প্রথম ছবি ‘সরজমিন’। এক ভারতীয় সেনা অফিসারের ভূমিকায় দেখা যাবে সইফ-পুত্রকে।

আগেই খবর পাওয়া গিয়েছিল ছি ছবির শুটিংয়ের জন্য কুলু-মানালিতে হাজির হয়েছিল গোটা ইউনিট। এবার জানা গেল, ছবিতে কুলু-মানালিকেই কাশ্মীর হিসাবে পেশ করা হবে। আরও জানা গিয়েছে, ছবির তিন দফার শুটিং সারা হয়ে গিয়েছে। বাকি থাকা সামান্য অংশের শুটিং সারা হবে মুম্বইতে। আরব সাগরের তীরে অবস্থিত এই শহরের এক নামী ফিল্মি স্টুডিওতে কাশ্মীরের দু’একটি জায়গার সাদৃশ্য রেখে সেট তৈরি করার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের গোড়াতেই মুক্তি পাবে ‘সরজমিন’।

প্রসঙ্গত, কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে পরিচালকের সহকারী হিসাবে কাজ করেছেন ইব্রাহিম। উল্লেখ্য, একসময় হৃতিক রোশনের মতো উচ্চারণে সমস্যা ছিল ইব্রাহিমের। কথা বলতে তুতলে যেতেন তিনি। তবে সেসব এখন অতীত। গত কয়েক বছরে সমাজমাধ্যমে দারুণ জনপ্রিয় সইফ -পুত্র।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button