Top Newsখেলাধুলা

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

মোহনা অনলাইন

নাজমুল হোসেন শান্তরা ভারতে পা রেখেছেন দু’দিন পেরিয়ে গেছে। আর মাত্র দুই দিন বাকি ভারত ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজ শুরু হতে কিন্তু এখনো দলের সাথে যোগ দেননি সাকিব।

সাকিবের অনুপস্থিতির পেছনে রয়েছে ক্রিকেট বিষয়ক কারণই। পাকিস্তানের বিপক্ষে সিরিজ শেষে পুরো দল দেশে ফিরলেও সাকিব উড়ে যান ইংল্যান্ডে। সেখানে কাউন্টি ক্রিকেটে সারের সঙ্গে যুক্ত হয়েছিলেন। বাকিরা যখন নেট অনুশীলনে সময় পার করেছেন, তখন সাকিব ছিলেন ম্যাচ প্র্যাকটিসের ভেতরে। তবে সারের হয়ে ম্যাচ শেষ হলেও ভারতে জাতীয় দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দেননি তিনি।

দলের ম্যানেজার নাফিস ইকবাল দেশের একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন, তবে সাকিব কবে নাগাদ দলের সঙ্গে যোগ দেবেন, সে সম্পর্কে এখনো নিশ্চিত কিছু জানাতে পারেননি তিনি। তবে ধারণা করেই বলা যায় আজই চেন্নাইয়ে দলের সঙ্গে যোগ দিতে পারেন সাকিব। কেননা মাঝের সময়ে টেস্ট ম্যাচ গড়াতে বাকি কেবল একদিন রয়েছে।

অবশ্য সাকিবের জন্য বসে নেই দল। তাকে ছাড়াই পুরো দল ব্যস্ত সময় পার করছে চেন্নাইয়ে। প্রচণ্ড গরমের মাঝেই চলছে অনুশীলন। নিজের সেরা প্রস্তুতি নিয়েই ভারতের মাটিতে প্রথম কোনো টেস্ট জয়ের লক্ষ্যে লড়াইয়ে নামতে চায় টাইগাররা। তবে এত বড় সিরিজে আগে অনুশীলন ক্যাম্পে সাকিবকে না পাওয়ায় প্রস্তুতিতে যে খানিকটা ঘাটতি থাকবে, তা নিশ্চিতভাবেই বলা যায়। দলের সেরা তো বটেই, বিশ্বের অন্যতম সেরা এই স্পিনারের বলে প্রস্তুতি নিতে পারা তো ব্যাটারদের বড় পাওয়াই বটে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button