বিনোদন

রায়হান রাফী-তমা মির্জার প্রেমটা আর নেই!

মোহনা অনলাইন

তমা মির্জার সঙ্গে নির্মাতা রায়হান রাফির প্রেমের গুঞ্জন চলছে বেশ অনেকটা সময় ধরেই। বিভিন্ন সময় একে অন্যের প্রতি পরোক্ষভাবে ভালোবাসার কথা জানান দিয়েছেন। এখন আবার শোনা যাচ্ছে, তমার সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে এই নির্মাতার। এ প্রসঙ্গে এবার স্পষ্ট বার্তা দিলেন তিনি।

যদিও রায়হান রাফী ও তমা মির্জা তাদের রসায়নকে সবসময় ‘জাস্ট ফ্রেন্ড’ বলে আখ্যা দিয়ে এসেছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়াতে পারেননি। দুইজন তারকাই তাদের জীবনের বিশেষ দিনগুলোতে একে অন্যের পাশে থেকেছেন, নানা সারপ্রাইজের আয়োজন করেছেন। তবে সম্প্রতি সময়ে তমার সঙ্গে নাকি সম্পর্কের অবনতি হয়েছে রাফীর।

এরইমধ্যে আবার নতুন করে চাউর হয়েছে, তমা মির্জা ও রাফির মধ্যকার সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু আসলেই কি তাই? সম্প্রতি এ ব্যাপারে একটি টেলিভিশন প্রোগ্রামে খোলামেলা কথা বলেছেন রাফি। অনুষ্ঠানে নির্মাতার কাছে জানতে চাওয়া হয়, অভিনেত্রী তমার সঙ্গে সম্পর্ক আগের মতো মধুর, আরও অধিকতর মধুর নাকি তিক্ততায় আছে এখন?

এ প্রশ্নের জবাবে রাফি বলেন, ‘তিক্ততায় যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে দু’জনার মধ্যকার সম্পর্কটা। আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই। এরপরই মাঝের গুঞ্জন নিয়ে প্রশ্ন রাখা হয়, আগের সব কি কেবলই গুঞ্জন ছিল, নাকি কিছু সত্যি ছিল যা এখন নেই?’

নির্মাতা বলেন, ‘আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল। তবে আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এবং এখনো আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি নেই।’

তবে এই দুই তারকার ঘনিষ্ঠজন সূত্রের খবর, রাফী-তমার মাঝে প্রেমটা এখন আর নেই। একসময়ে দু’জন একসঙ্গে প্রচুর সময় কাটালেও এখন সেসব চিত্রেরও আর দেখা মেলে না। দু’জন নিজেদের মতো করেই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

প্রসঙ্গত, রায়হান রাফীর পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়। গতবছর মুক্তি পেয়েছিল সিনেমাটি। এ সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তমা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button