Top Newsসংবাদ সারাদেশ

কক্সবাজারে ডাকাতের গুলিতে সেনা কর্মকর্তা নিহত

মোহনা অনলাইন

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে ডাকাতের গুলিতে সেনাবাহিনীর এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) ভোর রাতে ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়ায় ডাকাতের গুলিতে গুরুতর আহত হন ওই সেনা কর্মকর্তা। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
অভিযানে ডাকাত দলের সদস্য জিয়াবুল, বেলালসহ ছয়জনকে আটক করা হয়। নিহত তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) সেনাবাহিনীর লেফটেন্যান্ট ছিলেন। চকরিয়া থানার ওসি মো. মনজুর কাদের ভূঁইয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।
ওসি মো. মনজুর কাদের ভূঁইয়া বলেন, রাতে সেনাবাহিনীর একটি দল ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। রাত সাড়ে ৩টায় সশস্ত্র ডাকাত দেখে দ্রুত আটক করতে গেলে লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে ডাকাতের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ডাকাতরা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা তানজিম। পরে কক্সবাজার নেওয়ার পথে তিনি মারা যান।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, সেনাবাহিনীর এ অভিযানে ডাকাত দলের সদস্য জিয়াবুল, বেলালসহ ছয়জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ অস্ত্রও।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button