বিনোদন

পরিচালক রাফাত মজুমদার রিংকু আটক

মোহনা অনলাইন

টেলিভিশন নাটক এবং ওয়েব সিরিজ নির্মাণের জন্য দর্শকদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন তরুণ ও প্রতিভাবান নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু। সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে গুলশান থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আলম আটক করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
রিংকুর আটকের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্ট দিয়েছেন অভিনেতা খায়রুল বাসার। তিনি লিখেছেন, ‘আমি বিশ্বাস করি এবং আমি জানি, নির্মাতা রাফাত মজুমদার রিংকু কখনো কারোর ক্ষতির কারণ হতে পারে না।’ এ অভিনেতার ভাষ্য, ‘নির্মাতা রিংকুকে যারা চিনেন বা জানেন তারাও তা ভালো করেই জানার কথা। নির্মাতা রিংকুকে কেন কি কারণে মধ্য রাতে আটক করা হয়েছে তা এখনো জানা যায়নি।’
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাফাত মজুমদার রিংকু। ঘনিষ্ঠজনদের ধারণা, ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণেই তাঁকে আটক করা হয়েছে।
এদিকে রিংকুর আটকের খবর শুনে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করছেন নাট্যাঙ্গনের মানুষ। ফেসবুকে চলছে তাকে আটকের প্রতিবাদ। রিংকু এই সময়ে জনপ্রিয় নির্মাতাদের একজন। তার নির্মিত নাটকের সংখ্যা শতাধিক। রিংকুর নির্মিত নাটকগুলোর মধ্যে রয়েছে রঙিন আশা, পুতুলের সংসার, ইতিবৃত্ত, নরসুন্দরী, কবর, বন্ধন, ব্লগার মিতু, জাল, কাটুস, অতিরিক্ত, নোঙ্গর, রিকশা গার্ল প্রভৃতি।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button