Top Newsসংবাদ সারাদেশ

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে ২ নারী গার্মেন্টসকর্মী নিহত

মোহনা অনলাইন

ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় বোয়ালী ব্রিজ এলাকায় মানিকগঞ্জগামী গার্মেন্টস কর্মীবাহী একটি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই বাসে থাকায় অধিকাংশ যাত্রী।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে শিবালয় উপজেলার বোয়ালী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বরংগাইল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম বলেন, দুর্ঘটনা কবলিত গার্মেন্টসকর্মীবাহী বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আর ট্রাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। দুর্ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছে।

দুর্ঘটনায় গুরুতর আহতদের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য আনার পথে বীথি আক্তার (৩০) ফুলি বেগম (২৫) ও সাবিনা আক্তার (২৮) মারা যায়। গুরুতর আহত ২০ জনের মধ্যে পারভিন আক্তার, রেহেনা আক্তার, গোলাপী বেগম, লিপি আক্তার ও সাথি আক্তারকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা জানান, দুর্ঘটনা কবলিত গার্মেন্টসকর্মী বাহী বাসটির সামনের অংশ দুমরে মুচরে যায়। এর ট্রাকটি পার্শবর্তী খাদে পড়ে যায়। দুর্ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয় বলেও তিনি জানান। তবে হতাহতদের পরিচয় এখনো জানায় যায়নি বলে তিনি জানান। হতাহতদের উদ্ধারে স্থানীয় ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ ও স্থানীয়রা কাজ করেছে।

শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাম্মী আক্তার বলেন, দুর্ঘটনায় আহত কমপক্ষে ২০ জনকে আমরা চিকিৎসা দিয়েছি। তবে আহতের সংখ্যা আরো বেশি হতে পারে। আর হাসপাতালে আনার আগেই দু’জন গার্মেন্টসকর্মী মারা গেছেন বলে তিনি জানান।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button