বিনোদন

শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেকপুত্রের শুভেচ্ছা

মোহনা অনলাইন

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের আজ (শুক্রবার) জন্মদিন। শাকিব-অপুর ছেলে জয়ের বয়স আজ আট বছর পূর্ণ হলো। যদিও শাকিব ও অপু এখন আর একসঙ্গে নেই। আজ জয় পা দিল ৯ বছরে।

বিচ্ছেদের পর এদিকে ছেলে আব্রাম খান জয়কে নিয়েই অপু বিশ্বাসের নিজেকে গুছিয়ে নিয়েছেন। এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে আব্রামের জন্মদিনকে ঘিরে এক আবেগঘন পোস্ট দিয়েছেন।

এদিকে জয়ের জন্মদিনে শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। সামাজিক মাধ্যম ফেসবুকে বুবলীর পেইজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে শেহজাদ খানক বীরকে বলতে শোনা যায়, হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।

বুবলীর পোস্ট করা ওই ভিডিওর নিচে একজন লিখেছেন, মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ বীর বাবা। বুবলি আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই,আর আপনার পরিবারকে,যারা আল্লাহর রহমতে আপনাকে ভদ্রতা,সামাজিকতা শিখিয়েছে।অন্যকে সন্মান শ্রদ্ধা করা সবার আসেনা,সবাইকে আল্লাহতাআলা দেয়না, আলহামদুলিল্লাহ। এর নামই শিক্ষা। ব্যাক্তিগত বিষয় ব্যাক্তিগত রেখে,অন্যকে বুঝতে না দিয়ে মানুষকে ছোটো না করে ভালো ব্যাবহার দিয়ে সমাজকে সুন্দর করা যায়। জাজাকাল্লাহ খয়রান বীর বাবা তোমার জন্য ও তোমার মায়ের জন্য।

এদিকে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গেই পোস্টটা দিয়েছেন জয়ের মা নায়িকা অপু বিশ্বাস। সঙ্গে শেয়ার করেছেন ছেলের দুটি ছবি। পোস্টের শুরুতেই ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অপু বিশ্বাস লিখেছেন, ‘শুভ জন্মদিন, আমার প্রাণের ধন আব্রাম খান জয়! আজ তুমি নতুন বছরে পা দিলে, আর এটা আমার জন্য একটি বিশেষ মুহূর্ত। তোমার জন্মের সেই দিনটি এখনো আমার মনে উজ্জ্বল হয়ে আছে, তোমার প্রতিটি দিন আমার জন্য আনন্দ ও ভালোবাসার উৎস হয়ে আছে।’

অপু আরও লিখেছেন, ‘উপরওয়ালা তোমাকে সুস্থ রাখুক এবং তোমার জীবনের প্রতিটি পদক্ষেপে সাফল্য দান করুক। তুমি যেন সবসময় নিজের মতো করে সুখে-শান্তিতে বড় হতে পারো, আর তোমার জীবনের প্রতিটি স্বপ্ন পূরণ হয়। সবশেষে এই নায়িকা লিখেছেন, ‘শুভ জন্মদিন, আমার ছোট্ট রাজপুত্র! তোমার নতুন বছর হোক আনন্দে ও ভালোবাসায় ভরপুর এবং সামনের প্রতিটি বছর হোক তোমার জীবনের নতুন নতুন সাফল্যের গল্প।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button