বিনোদন

গোবিন্দকে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

মোহনা অনলাইন

নিজের লাইসেন্স করা রিভলবার থেকে ভুলবশত গুলি বের হয়ে গুলিবিদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন এই নায়ক। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে রাখা হয় অভিনেতাকে।

গতকাল জুহুর এ হাসপাতালে গোবিন্দকে দেখতে যান অভিনেত্রী শিল্পা শেঠি। সেখানে গিয়েই মেজাজ হারালেন এই নায়িকা। যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও হয়েছে ভাইরাল।

হাসপাতালের বাইরে তখন সাংবাদিকদের ভিড়। গাড়ি থেকে নেমে আসতেই শিল্পাকে ঘিরে ধরেন তারা। অনেকক্ষণ ধরেই তারা শিল্পার আসার অপেক্ষায় ছিলেন। তাই শিল্পা পৌঁছাতেই তাকে ক্যামেরাবন্দি করতে উদ্যত হন সাংবাদিকরা। অন্যদিকে শিল্পাও হন্তদন্ত হয়ে হাসপাতালে প্রবেশ করছিলেন সহ-অভিনেতাকে দেখার জন্য। কিন্তু সাংবাদিকরা পথ আটকাতেই সমস্যার সূত্রপাত। চটে যান শিল্পা।

হাসপাতালে সাংবাদিকদের ক্যামেরার সামনেই তিনি মেজাজ হারান। তাদের উদ্দেশে বলেন, এটাও কি ছবি তোলার জায়গা! এই মন্তব্য করেই তড়িঘড়ি হাসপাতালের ভিতরে চলে যান তিনি। এই মুহূর্তের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয় নিমেষে। ভিডিওটি নিয়ে নেটিজেনদের একাংশ মনে করছেন, এ ক্ষেত্রে শিল্পার মাথা গরম করার যথেষ্ট কারণ রয়েছে।

অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় গোবিন্দর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শিল্পা শেঠি। এসব সিনেমা হলো— ‘গ্যাম্বলার’ (১৯৯৫), ‘হাতকড়ি (১৯৯৫), ‘পরদেশি বাবু’ (১৯৯৮) প্রভৃতি।

উল্লেখ্য, ১ অক্টোবর ভোর ৫টা নাগাদ গুলিবিদ্ধ হন গোবিন্দ। ঠিক সে সময়ে তিনি বাড়ি থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ভোরের ফ্লাইটে তার কলকাতায় যাওয়ার কথা ছিল। গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হয়। মুম্বাইয়ের একটি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিভাগে তাকে ভর্তি করা হয়। জানা গেছে, গুলি তার হাঁটুতে লেগেছিল।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button