Top Newsখেলাধুলা

বিদায় নিচ্ছেন মাহমুদউল্লাহ, ভারতেই শেষ অধ্যায়

মোহনা অনলাইন

টি-টোয়েন্টি ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিতে পারেন মাহমুদুল্লাহ রিয়াদ। এর আগে ২০২১ সালে অনেকটা নাটকীয়ভাবে টেস্ট ক্রিকেটকে বিদায় বলেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে, এবার আর কোনো নাটকীয়তা নয়, আনুষ্ঠানিকভাবে টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানাতে চলেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

দিল্লির দ্বিতীয় টি-টোয়েন্টিকে সামনে রেখে আজকের সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেয়ার গুঞ্জন রয়েছে সাইলেন্ট কিলারের।

ধারণা করা হচ্ছে, ভারতের বিপক্ষে বাকি দুই টি-টোয়েন্টি খেলেই ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ থেকে অবসরে যাবেন রিয়াদ। সে হিসেবে আগামী ১২ অক্টোবর হায়দরাবাদে খেলবেন ক্যারিয়ারের শেষ টি-টোয়েন্টি ম্যাচ। তার আগে বুধবার (৯ অক্টোবর) দিল্লিতে খেলবেন ভারতের বিপক্ষে দ্বিতীয় টি–টোয়েন্টিতেও।

দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদন বলছে, ভারত সিরিজে টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত মাহমুদউল্লাহর আরও আগেই নেওয়া। এ ব্যাপারে নিজের সিদ্ধান্তের কথা চূড়ান্তভাবে জানিয়ে দিয়েছেন বিসিবির শীর্ষ নেতৃত্বকে। বিসিবিও তার মাঠ থেকে বিদায়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। গুঞ্জন আছে, দ্বিতীয় টি-টোয়েন্টি সামনে রেখে আজ (মঙ্গলবার) সংবাদ সম্মেলনে অবসরের ঘোষণা দিতে পারেন তিনি। যদিও এ নিয়ে বিসিবির বক্তব্য পাওয়া যায়নি।

মাহমুদউল্লাহ যে অবসর নেবেন, সেই ইঙ্গিত সিরিজ শুরুর আগেই দিয়েছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ২০০৭ সালের সেপ্টেম্বরে কেনিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় রিয়াদের। এরপর থেকে এখন অব্দি বাংলাদেশের হয়ে ১৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ব্যাট হাতে করেছেন ২৩৯৫ রান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button