বিনোদন

অবশেষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেল ‘দরদ’

মোহনা অনলাইন

চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে প্রশংসিত হয়েছে শাকিব খানের আসন্ন ছবি ‘দরদ’। বিষয়টি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন নিজে। এও জানিয়েছেন, শীঘ্রই জানিয়ে দেওয়া হবে ‘দরদ’ মুক্তির তারিখ।

রবিবার ছবিটি প্রদর্শিত হয় চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে। ছবিটিকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নেয় বোর্ড। মামুন জানান, সার্টিফিকেশন বোর্ডের সদস্যরা ‘দরদ’-এর ভূয়সী প্রশংসা করেছেন। বোর্ডের অন্যতম সদস্য নির্মাতা-অভিনেতা কাজী হায়াত বলেন, ‘এটা প্রেমের ছবি, দেখে আমার ভালো লেগেছে।

ঢাকাই সুপারস্টার শাকিব খানও তার ফেসবুকে পোস্ট দিয়েছেন তার নতুন সিনেমা নিয়ে। তিনি লিখেছেন, ‘দরদ’ ভরা ভালোবাসা নিয়ে সে আসছে। যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দরদ’। নভেম্বর অথবা ডিসেম্বরে ছবিটি প্যান ইন্ডিয়ান হিসেবে বাংলাদেশ, ইন্ডিয়াসহ বিশ্বব্যাপী মুক্তি দিতে চান। অনন্য মামুন বলেন, সার্টিফিকেশন বোর্ড থেকে প্রশংসা পেয়েছি। এ সপ্তাহে মুক্তির তারিখ জানাবো।
‘দরদ’ সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব ও সোনাল। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন টালিউডের পায়েল সরকার। আরও রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button