বিনোদন

সিনেমা হলে দেখা যাবে দীঘির বিয়ে

মোহনা অনলাইন

কিছুদিন আগে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির হাতে বিয়ের কার্ড দেখে রীতিমতো তোলপাড় হয়ে ওঠে সামাজিক মাধ্যম। গুঞ্জন ওঠে, বিয়ে করছেন দীঘি! কয়েক দিন পর ‘থার্টি সিক্স টুয়েন্টি ফোর থার্টি সিক্স’ ওয়েব ফিল্মের পোস্টার শেয়ার করে দীঘি জানান, বিয়েটা তাঁর নয়, এ সিনেমায় তাঁর অভিনীত চরিত্র প্রিয়ন্তীর।

গত ১৮ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও অস্থিতিশীল পরিস্থিতির কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে কর্তৃপক্ষ। অবশেষে মুক্তি পাচ্ছে থার্টি সিক্স টুয়েন্টি ফোর থার্টি সিক্স। তবে ওটিটিতে নয় প্রিয়ন্তীর বিয়ে দেখা যাবে প্রেক্ষাগৃহে। ইতিমধ্যে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে জমা পড়েছে সিনেমাটি।

গল্পে দেখা যাবে, অসংখ্য ক্যাজুয়াল ও অনলাইন ডেটিংয়ের পর বিয়ের জন্য রাজি হয় প্রিয়ন্তী। তার একটাই চাওয়া, ডেস্টিনেশন ওয়েডিং। মানে বাড়ি কিংবা কনভেনশন সেন্টারে নয়, দূরে কোনো পর্যটনকেন্দ্রে হতে হবে এই বিয়ের আয়োজন। প্রিয়ন্তীর ডেস্টিনেশন ওয়েডিং প্ল্যানের দায়িত্ব পায় সায়রা। প্রিয়ন্তী চরিত্রে দীঘি আর সায়রা চরিত্রে অভিনয় করেছেন কারিনা কায়সার। আরও অভিনয় করেছেন  সৈয়দ জামান শাওন, গোলাম কিবরিয়া তানভীর, মিলি বাশার, মানস বন্দ্যোপাধ্যায়, শহীদুল আলম সাচ্চু, রোজী সিদ্দিকী, শামীমা নাজনীন, আবু হুরায়রা তানভীর প্রমুখ।

রেজাউর রহমান, কারিনা কায়সার ও মোনতাসির মান্নানের রচনায় সিনেমাটি পরিচালনা করেছেন রেজাউর রহমান। এটি চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের পঞ্চম সিনেমা। এ প্রজেক্টে ১২ জন নির্মাতা ১২টি ভালোবাসার গল্প নিয়ে ১২টি অরিজিনাল ফিল্ম বানাচ্ছেন। পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরয়ার ফারুকী।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button