বিনোদন

অভিনয় ছেড়ে দিচ্ছেন অহনা রহমান!

মোহনা অনলাইন

অভিনয়ের বাইরে এবার অন্য কিছুতে মনোযোগ দিতে চান অভিনেত্রী অহনা রহমান। এর পেছনের কারণ হিসেবে এই অভিনেত্রী বলেন, এর পেছনে কোনো নির্দিষ্ট কারণ নেই।তবে কবে নাগাদ অভিনয়কে বিদায় বলবেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি অহনা।

সম্প্রতি তার অভিনীত ‘প্রবাসীর স্ত্রী’ নামের একটি নাটক পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। যদিও নাটকটি একবার আপলোড দেওয়ার পর সরিয়ে নিতে হয়, পরবর্তীতে ইউটিউবে আপলোড হওয়ার পর এই ভিউ অতিক্রম করে। এই মাইলফলক উদযাপন করতে শনিবার রাতে মগবাজারের একটি রেস্তোরাঁয় গেট-টুগেদারের আয়োজন করা হয়। সেখানেই নিজের অভিনয় জীবন নিয়ে এমন সিদ্ধান্তের কথা জানান আহনা।

অহনা রহমান বলেন, ‘শুরু থেকে যদি শুরু করতে হয় আমি আর কখনোই অহনা রহমান হতে চাইব না। আমি আর বেশিদিন অভিনয় করব না। অনেক বছর তো দেখলেন আর কত?’

তিনি আরও বলেন, ‘ভালো ভালো অভিনেতা-অভিনেত্রীরা আসছেন, তাদেরও দেখা উচিত। যে ধরনের চরিত্র আমার সঙ্গে যায় না, সে ধরনের চরিত্রে কাজ করতেও চাই না। অনেকদিন তো কাজ করলাম, এবার অন্যদিকে মনোযোগ দিতে চাই।’

জিয়াউদ্দিন আলম পরিচালিত ‘প্রবাসীর স্ত্রী’ নাটক নিয়ে অহনা বলেন, এটি সত্য গল্প অবলম্বনে নির্মিত হয়েছে। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। এ নাটকটি ৫ মিলিয়ন ভিউ হয়েছে। কিন্তু রি-আপলোডের আগের ও পরের হিসাব ধরলে প্রকৃত অর্থে কোটির ওপরে এই নাটকটি মানুষ দেখেছেন।

‘প্রবাসীর স্ত্রী’ নাটকে অহনাকে প্রবাসী চরিত্রের রুশো শেখের স্ত্রী হিসেবে দেখা যায়। নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। অহনা ও রুশো শেখ ছাড়াও অভিনয় করেছেন রত্না খান, তানভীর মাসুদ, সৈয়দ শিপুল, সেজুতি খন্দকার, মাশফিয়া প্রধান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button