বিনোদন

১ কোটি ছয় লাখ ভক্ত ও দুই সন্তান নিয়ে জন্মদিনের কেক কাটলেন পরীমণি

মোহনা অনলাইন

বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকা পরীমণি। নিজের রুপের গুণে ও অসংখ্য ব্যবসা সফল ছবি ভক্তদের মাত করে রেখেছেন তিনি। প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। বর্তমানে ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই দুই সন্তানকে নিয়েই সময় কাটছে তার।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আলোচিত এই নায়িকার জন্মদিন। দেখতে দেখতে ৩২ বছরে পা দিলেন তিনি। এই বিশেষ দিনটি ঘিরে প্রতিবছর বেশ জমকালো আয়োজন থাকে, তবে গেল দুই বছর ধরে জন্মদিন ঘিরে কোনো বিশেষ আয়োজন নেই তার। আর এর নেপথ্যে তার নানা শামসুল হক গাজী। এবছরও সাদামাটা ভাবেই কাছের মানুষদের নিয়ে জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটলেন তিনি। জাঁক জমক-পূর্ণ আয়োজন না করলেও কাছের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন পরী।

ছবি-সংগৃহীত

এ সময় এই নায়িকা ফেসবুক লাইভে এসে বলেন, ‘আসলে আমি শারীরিকভাবে একটু অসুস্থ।  আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনাই ছিল না কারণ আমার নানা ভাই ছাড়া আমি বড্ড একা।  প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরেই আমি কেক কাটতাম কিন্তু নানু ভাইতো আর এখন নেই। ভেবেছিলাম এই দিনে যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মত সময় কাটাবো কিন্তু আমার কাছের প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে।  আর তাই আমিও চাই এই বিশেষ মুহূর্তটি আমার দুই সন্তানকে সঙ্গে নিয়ে আমার ১ কোটি ছয় লাখ ভক্তকে নিয়েই কেক কাটতে।’

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন পরীমনি। অনম বিশ্বাস পরিচালিত ‘রঙিলা কিতাব’ নামের সিরিজটি আগামী ৮ নভেম্বর উন্মুক্ত হতে যাচ্ছে। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি ও মোস্তাফিজুর নুর ইমরান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button