বিনোদন

এবার বড় পর্দায় আফরান নিশোর ‘দাগী’

মোহনা অনলাইন

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বিজ্ঞাপন, নাটক, ওটিটি, সিনেমা- সব মাধ্যমে রয়েছে তার পথ চলা। বিগস্ক্রিনে আসতেই তার সিনেমা বাজিমাৎ! শোবিজে এসেই যিনি অনবদ্য অভিনয় দেখিয়ে দর্শকের মন পেয়েছেন সহজেই।

‘সুড়ঙ্গ’ তে নিশোর নিদারুণ অভিনয় যেন ছিল অভিনেতার কাছে এক তুড়ির কাজ। ছবিতে এতটাই নিজেকে জমিয়ে তুলেছিলেন যে এরপর থেকে বড় পর্দা ছাড়া আর কোথাও নিশোকে দেখতে চাননা ভক্তরা; তারা চান, আরও বেশি বেশি পর্দায় দেখা যাক নিশোকে।

এবার নিশো ভক্তদের জন্য সুখবর। আরও একটি নতুন সিনেমায় আসছেন আফরান নিশো। ‘দাগী’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন  শিহাব  শাহীন।

এর মধ্যে গুঞ্জনও ওঠে, এই ছবির জন্যে নাকি নাটক-ওয়েব সিরিজের কাজ ছেড়েছেন অভিনেতা! দর্শকরা তাহলে ধরে নিতেই পারেন, যে এই ছবি দিয়ে বড় কোনো চমক দিতে চলেছেন নিশো। গত ২১ অক্টোবর চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে।  আগামী অক্টোবরের মধ্যে শুরু হবে সিনেমাটির শুটিং।

এ নিয়ে শিহাব শাহীন বলেন, কিছুদিনের মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমাটি নিয়ে সবকিছু ঘোষণা করবে। তার আগে আমি কিছু বলতে পারবো না। গত ২১ অক্টোবর চলচ্চিত্র পরিচালক সমিতিতেও এই নামটি নিবন্ধন করা হয়েছে। ২০২৫ সালের ঈতুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। জানা গেছে, আগামী বছর ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি। যদিও নির্মাতা সূত্র এর চেয়ে বেশি কিছু গণমাধ্যমে জানায়নি।

তবে নিশোর বিপরীতে কাকে দেখা যাবে, সেটি এখনও চূড়ান্ত হয়নি। কিছুদিনের মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমাটি নিয়ে সবকিছু ঘোষণা করা হবে বলে জানা গেছে। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের ব্যানারে মুক্তি পাবে ছবিটি।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button