বিনোদন

বিশ্ব তারকাদের সঙ্গে মেহজাবীনের নাম!

মোহনা অনলাইন

শুধু দেশেই নয়, বিশ্বব্যাপী রয়েছে তার ভক্তকুল। এমনকি এই অভিনেত্রীকে সর্বক্ষণ ভালোবাসার চাদরে মুড়িয়ে রাখেন তার ভক্তরা। তিনি হলেন সকলের প্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার জনপ্রিয়তার খবর কারওই অজানা নয়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব থাকেন তিনি। ভক্তদেরকে সময় দিতে মাঝেমধ্যে লাইভে এসে আড্ডা দেন এমনকী বিভিন্ন পোস্টেও মন্তব্য করতে ভুলেন না মেহজাবীন।

আর সেই ভক্তরাই এবার একটা কাণ্ড করে ফেললেন! ভক্তকুলের জন্যই সাফল্যের আরেক মুকুট উঠলো অভিনেত্রীর মাথায়। পৃথিবীসেরা তারকাদের কাতারে নাম লেখালেন বাংলাদেশের অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আর এই পুরো কৃতিত্ব তার ভক্তদের। ফেসবুকে সক্রিয় ভক্তকুলের তালিকায় মেহজাবীনের ভক্তরা সেরা ২৫-এ (২৪তম) জায়গা করে নিয়েছে।

ডোয়াইন জনসন, হিউ জ্যাকম্যান, উইল স্মিথ, প্রিয়াঙ্কা চোপড়াদের সঙ্গে এবার নাম উঠেছে মেহজাবীনের। এমন অর্জনে আপ্লুত অভিনেত্রী।

মেহজাবীন চৌধুরী বলেন, ‘এ রকম কিছু যে হতে পারে, সেটা জানাই ছিল না। ফেসবুক থেকে নোটিফিকেশন পাই এবং দেখি ফ্যানবেজ তালিকার সেরা ২৫-এ আমার ফ্যানবেজ রয়েছে, যেটা দেখে সত্যি খুবই ভালো লেগেছে।  এই তালিকার অন্যান্য নাম দেখে আরও অবিশ্বাস্য অনুভূত হয়েছে। এত বড় বড় তারকার নাম সেখানে! ভক্তদের কারণে এ তালিকায় আমার নামও যুক্ত হলো, এটা অবশ্যই বিশাল ব্যাপার। এখানে আমার কোনো ভূমিকা নেই। এটা ভক্তদের অর্জন। তবে আমার জন্য এটা সত্যি অনেক বড় পাওয়া।’

এই সফলতায় ভক্তদের উদ্দেশে মেহজাবীন বলেন, ‘তাদের উদ্দেশে কিছু বলা খুব ডিফিকাল্ট। তাদের ভালো লাগা, ভালোবাসা একেবারে নিঃস্বার্থ। সেটার বিপরীতে ধন্যবাদ বললে বরং ছোট করা হবে।

সেটার বিপরীতে ধন্যবাদ বললে বরং ছোট করা হবে। আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসায় ক্যারিয়ারে এত দূর আসা। শুরুটাও যদি মনে করি লাক্স চ্যানেল আই সুপারস্টারে আমি মুকুটটা পেয়েছিলাম দর্শকের ভোটে। সেখান থেকে শুরু করে এখন পর্যন্ত তারা আমাকে সমর্থন দিয়েছে। আলোচনা-সমালোচনা করেছে, আমার কী করা উচিত, কেমন কাজে দেখতে চায়—এসব নিয়ে তারা বেশ সক্রিয়। সাধারণত যখন নতুন কাজ আসে, তখন শিল্পীকে নিয়ে মাতামাতি হয়। কিন্তু এখন কাজ অনেক কম করি। এমন সময়েও আমার ভক্তরা ভীষণ সক্রিয়।’

যদিও বর্তমানে আগের মতো আর নাটকে কাজ করেন না এই অভিনেত্রী। অনেকটাই নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন মেহজাবীন চৌধুরী ।

এদিকে মেহজাবীনের অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সাবা’র সাফল্য উপভোগ করছেন এ তারকা। ‘বড় ছেলে’খ্যাত অভিনেত্রীর প্রথম সিনেমা ‘সাবা’ আন্তর্জাতিক মহলেও প্রশংসা কুড়িয়েছে। মাকসুদ হোসেন পরিচালিত চলচ্চিত্রটি দেশে কবে মুক্তি পাবে সেই অপেক্ষায় ভক্তরা।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button