বিনোদন

নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন বিদ্যা

মোহনা অনলাইন

মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে শুক্রবার রাতে অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং বিদ্যা বালান তাদের নতুন গান, ‘ভুল ভুলাইয়া ৩.০’এ পারফর্ম করেন। আর সেখানেই ঘটে যায় এক অনাকাঙ্খিত ঘটনা। ব্যালেন্স হারিয়ে স্টেজে পড়ে যান বিদ্যা বালান। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়েই এখন ব্যস্ত নেটিজেনরা।

যদিও তাতে মনোবল একটুও কমেনি বিদ্যার। উঠে দাঁড়িয়ে ফের নাচতে শুরু করেন। বিদ্যা বালন এবং মাধুরী দীক্ষিতকে একে অপরের পাশে নাচতে দেখা গিয়েছে। হঠাৎই বিদ্যা পড়ে গেলেও, নিজের ভঙ্গি বজায় রেখে নাচতে থাকেন। তবে সেই সময় মাধুরী কিন্তু মোটেও থেমে যাননি। যা যে কোনো ভালো পারফরমারের লক্ষণ। তবে বিদ্যা উঠে দাঁড়াতেই, মাধুরী এসে কাঁধ রাখেন বিদ্যার কাঁধে। সেটাও নাচের মাঝে। দুজনের এই বিশেষ মুহূর্ত জিতে নিয়েছে সকলের মন। তাদের পারফরম্যান্স শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দর্শকরা হাততালি দিয়েছিল।

এক ভক্ত লিখেছেন, ‘বাহ! তিনি পড়ে যাওয়ার পরেও পারফরমেন্সটি সম্পূর্ণ করেছিলেন। এটাই আসল কথা’। আরেকজন লেখেন, ‘মাধুরীও কিন্তু ঘাবড়ে না গিয়ে নিজের নাচ চালিয়ে গিয়েছেন। পরে আবার ফিরে এসে সাহস দিলেন। ভীষণ সুন্দর’। তৃতীয়জন লেখেন, ‘আজকালকার নায়িকাদের মধ্যে এই গ্রেসের অভাব ভীষণভাবে’। আরেকজন লিখলেন, ‘মাধুরী ম্যাম হ্যাটস অফ, যেভাবে আপনি সাপোর্ট করলেন বিদ্যা ম্যামকে।’

বিদ্যা পরে মাধুরীর প্রশংসা করেন এবং বলেন যে, তিনি সবসময় মাধুরীর সঙ্গে নাচতে চেয়েছিলেন কারণ তিনি তেজাব ছবির এক দো তিনে তার পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছিলেন। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, ‘আজ আমার একটি স্বপ্ন সত্যি হল। যখন আমি ‘এক দো তিন’ দেখি, তখন আমি তার মতো নাচতে চেয়েছিলাম এবং আজ আমি তার সঙ্গে পারফর্ম করেছি, অবশ্যই আমি পড়ে গিয়েছিলাম, তবে তিনি যেভাবে আমাকে পরিচালনা করেছিলেন, তাতেই প্রমাণিত তিনি হলেন মাধুরী দীক্ষিত।

আনিস বাজমি পরিচালিত এবং ভূষণ কুমার প্রযোজিত ভুল ভুলাইয়া ৩ তার পূর্বসূরিদের পদাঙ্ক অনুসরণ করে, হরর এবং কমেডির সংমিশ্রণে নির্মিত হয়েছে। মাধুরী ছাড়াও বিদ্যা, কার্তিক আরিয়ান, তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র রয়েছেন এই সিনেমাতে। ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলা ‘ভুল ভুলাইয়া ৩’-এর টক্কর হবে রোহিত শেট্টির  ‘সিংঘম এগেইন’-এর সঙ্গে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button