জাতীয়

আজ ৩ দিনের সফরে যাচ্ছেন প্রেসিডেন্ট মোঃ সাহাবুদ্দিন

মোহনা অনলাইন

তিন দিনের সফরে বান্দরবান ও কক্সবাজার যাচ্ছেন প্রেসিডেন্ট মোঃ সাহাবুদ্দিন। আজ শনিবার (২৯ জুলাই) আগামী সোমবার পর্যন্ত সফর করবেন তিনি। এ সময় প্রেসিডেন্টের সঙ্গে প্রায় ৩০ জন সফরসঙ্গী বলে জানা গেছে। প্রেসিডেন্টের প্রটোকল অফিসার মো. নবীউল ইসলাম প্রেরিত একটি সফরসূচিতে এই তথ্য জানা গেছে।
জানা গেছে, শনিবার দুপুর ১২টা ৩৫ মিনিটে হেলিকপ্টার যোগে বান্দরবানের নীলগিরি পৌঁছাবেন প্রেসিডেন্ট মোঃ সাহাবুদ্দিন। সেখানে প্রাকৃতিক সৌন্দর্য ও সূর্যাস্থ অবলোকন করবেন তিনি। একইদিন সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে তিনি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন এবং রাত ৮টা ১৫ মিনিটে সেখানে ফানুস উড়াবেন।
পরদিন রোববার (৩০ জুলাই) সকাল ১০টা ১০ মিনিটে বান্দরবানের নীলগিরিতে বৃক্ষরোপণ করবেন। এরপর হেলিকপ্টার যোগে রওনা দিয়ে ১০টা ৪০ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছাবেন। একইদিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেসিডেন্ট মোঃ সাহাবুদ্দিন কক্সবাজার লাবনী পয়েন্টে সমুদ্র সৈকত দর্শন করবেন। রাত ৮টায় তিনি জলতরঙ্গ রিসোর্টে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন।
পরদিন সোমবার (৩১ জুলাই) সকাল ১০টায় কক্সবাজারের মেরিন ড্রাইভ হয়ে দরিয়ানগর সমুদ্র সৈকত দর্শন করবেন তিনি। একইদিন বিকেল ৫টায় হেলিকপ্টার যোগে কক্সবাজার বিমানবন্দর হয়ে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button