খেলাধুলা

তাসকিনকে ভালো খেলতে বললেন প্রধানমন্ত্রী

মোহনা অনলাইন

সামনেই এশিয়া কাপ এবং বিশ্বকাপের মতো বড় দুটি আসর। বাংলাদেশের ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা ভালোভাবেই জানেন। এইতো সেদিন, তামিম ইকবাল অবসর ঘোষণার পর তিনি তাকে ডেকে পাঠান গণভবনে। প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করেন তামিম।

আজ শনিবার (৫ আগস্ট) শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তাসকিন আহমেদকেও দিলেন পরামর্শ।বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে পেস আক্রমণের নেতা এখন তাসকিন। দুর্দান্ত ফর্মে থাকা এই পেসারের ওপর দল নির্ভর করে।

আজ তিনি সেরা ক্রীড়া ব্যক্তিত্বের পুরস্কার জিতে নিয়েছেন। প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিতে পেরে উচ্ছসিত তাসকিন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেওয়া আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।
পুরস্কার নেয়ার সময় প্রধানমন্ত্রীর সঙ্গে অল্প খানিকটা কথা হয়েছে তাসকিনের। স্বল্প সময়ের সেই আলাপে বাংলাদেশ দলকে শুভ কামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এশিয়া কাপ ও বিশ্বকাপে যাতে তাসকিনরা ভালো খেলে সেটার পরামর্শও দিয়েছেন।
আগামী ৩১ আগস্ট শুরু হবে এশিয়া কাপ। এবারের আসরটি বসছে পাকিস্তান ও শ্রীলংকার মাটিতে। এরপর পরের মাসে অক্টোবরে শেষ দিকে ভারতের মাটিতে হবে ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন দুটি বড় টুর্নামেন্টের আগে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button