বিনোদন

দরদের শুটিংয়ে শাকিব-সোনাল

মোহনা অনলাইন

 ২৭ অক্টোবর (শুক্রবার) ভারতের বেনারসে শুরু হয়েছে নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘দরদ’-এর শুটিং।  অনন্য মামুন পরিচালিত এ ছবিতে শাকিবের নায়িকা বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। ‘দরদ’কে বলা হচ্ছে প্রথম বাংলাদেশি প্যান ইন্ডিয়ান সিনেমা।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। আগামী ফেব্রুয়ারি মাসে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে ‘দরদ’। ‘দরদ’কে বলা হচ্ছে প্রথম বাংলাদেশি প্যান ইন্ডিয়ান সিনেমা।

শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুকে শাকিব-সোনালের শুটিংয়ে দৃশ্যধারণেরে একটি ছবি প্রকাশ করেছেন নির্মাতা অনন্য মামুন। যেখানে সম্পূর্ন নতুন লুকে দেখা মিলেছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়কের। নির্মাতা জানান, এটি সাইকো-থ্রিলার সিনেমা। তাতে অনেকগুলো লুকে শাকিবকে দেখা যাবে। থাকবে নতুন কিছু অ্যাকশন।

গত ২৫ অক্টোবর মুম্বাইতে ‘দরদ’ সিনেমার আনুষ্ঠানিক সূচনা হয়। একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবি সম্পর্কে বিস্তারিত জানান সংশ্লিষ্টরা। ২৬ অক্টোবর বারাণসীতে পৌঁছান শাকিব-সোনালরা। পৌঁছে ব্যতিক্রম রূপে একটি ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন নায়ক। সঙ্গে ছোট্ট কৃতজ্ঞতা, ‘উষ্ণ অভ্যর্থনা। ধন্যবাদ বারাণসী।’

ছবিটিতে শাকিব খান ও সোনাল চৌহানের সঙ্গে বলিউডের রাজেশ শর্মা, কলকাতার পায়েল সরকার, রাহুল দেব, বাংলাদেশের এলিনা শাম্মী, লুৎফর রহমান জর্জ, ইমতু রাতিশসহ অনেককে দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button