বিনোদন

বাংলাদেশে একই দিনে মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’?

মোহনা অনলাইন

বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমাটি। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটি আমদানির ব্যাপারে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন করেছিলাম। আমরা অনুমতি পেয়েছি, সব ঠিক থাকলে আশা করি একই দিনে বাংলাদেশের দর্শকরা সিনেমাটি দেখতে পারবেন।’ আগামী ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘টাইগার-৩’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিটি।

হিন্দি, তামিল, তেলেগু ভাষায় সিনেমাটি মুক্তি পাবে আগামী ১২ই নভেম্বর। এচি চাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা। ২০১৯ সালের ভারত সিনেমার পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের এই ছবির ভিলেন চরিত্রে দেখা যাবে অভিনেতা ইমরান হাশমিকে।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আশুতোষ রানা, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা প্রমুখ।ইতোমধ্যেই ট্রেলারে ঝড় তুলেছে ‘টাইগার থ্রি’। ধারণা করা হচ্ছে ‘জওয়ান’ এর রেকর্ড ছুয়ে ফেলতে পারে বলিউড ভাইজানের নতুন সিনেমা। তেমনটা ঘটলে অবাক হওয়ার মতো কিছু হবে না।

সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে ক্যামিও চরিত্রে হাজির হয়েছিলেন সালমান খান। এবার ‘টাইগার ৩’ সিনেমায় সালমানের সঙ্গে ক্যামিও চরিত্রে হাজির হবেন বলিউড বাদশা শাহরুখ। আবারও এক পর্দায় টাইগার ও পাঠানকে দেখার জন্য উন্মুখ হয়ে আছেন দুই খানের ভক্তরা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button