রাজনীতি

দেড় ঘণ্টায় আ.লীগের মনোনয়ন সংগ্রহ ১৯০ টি

মোহনা অনলাইন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আজ (১৭ নভেম্বর) সকাল ১০টায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর মনোনয়ন ফরম সংগ্রহের পর মনোনয়ন প্রত্যাশীরা দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ শুরু করেছে। বিক্রির প্রথম দেড় ঘণ্টায় প্রায় ১৯০টি ফরম বিক্রি হয়েছে।

সরেজমিনে দেখা যায়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন সংগ্রহ করে বের হয়ে যাওয়ার পর মনোনয়নপ্রত্যার্শীদের ভিড় দেখা যায়। এসময় ব্যাপক চাপ পড়ে নেতাকর্মীদের। মিছিল নিয়ে প্রার্থীরা মনোনয়ন ফরম কিনতে কার্যালয়ে প্রবেশ করেন। আবার অনেক মনোনয়নপ্রত্যাশী ও নেতাকর্মীরা ঢাকঢোল বাজিয়ে নৌকা নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আসছেন। কেন্দ্রীয় কার্যালয় ও আশপাশের এলাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের পদচারণায় এখন মুখরিত। দলীয় কার্যালয়ের পাশাপাশি আশপাশের এলাকা চলে যায় নেতাকর্মীদের দখলে।

উল্লেখ্য, বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিভাগ ৫১টা, চট্টগ্রাম বিভাগে ৪০টা, সিলেট বিভাগ ১১টা, ময়মনসিংহ বিভাগ ১৫টা, বরিশাল বিভাগে ১১টা, খুলনা বিভাগে ২২টা, রংপুর বিভাগ ১৭টা, রাজশাহী বিভাগ ২৩টা দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button