বিনোদন

ক্রিকেট দল কিনলেন অমিতাভ-অক্ষয়

মোহনা অনলাইন

ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে (আইএসপিএল) দল কিনেছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। নিজের বর্তমান শহর মুম্বাই-এর নামে দল কিনেছেন বিগ বি।

আগামী ২ মার্চ থেকে ৯ মার্চ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। যেখানে মোট ১৯টি ম্যাচ আয়োজিত হবে। মুম্বাই বাদেও হায়দ্রাবাদ, চেন্নাই, বেঙ্গালুরু, কলকাতা, শ্রীনগর এই খেলায় অংশ নিবে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘রাস্তায় ক্রিকেট খেলা অভিনব প্রতিভাবানদের সুযোগ করে দিতেই আইএসপিএল-এর আয়োজন। এই ক্রিকেটারদের খেলার স্টাইল, প্রতিভা বিশ্বের কাছে তুলে ধরাই টুর্নামেন্টের লক্ষ্য।

নিজের কেনা টিম নিয়ে এক্সে (সাবেক টুইটার) পোস্ট করেছেন অমিতাভ। যেখানে তিনি লিখেছেন, ‘এক উত্তেজনাপূর্ণ, মহৎ, সাহসী পরিকল্পনা স্ট্রিট প্রিমিয়ার লীগ। তাদের জন্য একটি সুযোগ যারা রাস্তায়, গলিতে তাদের সক্ষমতা প্রদর্শন করেছে। এখন সময়, পেশাদারভাবে একটি দলের জন্য নির্বাচিত হওয়া এবং বিশ্বব্যাপী লাখো মানুষের সামনে নিজের প্রতিভাকে তুলে ধরা।’

অমিতাভ বচ্চন আরও লিখেছেন, ‘দলের মালিক হিসেবে মুম্বাইয়ের সঙ্গে থাকা আমার জন্য সম্মানের। এটি একটি ভিন্ন ধরণের কাজ। স্বপ্নদর্শী ভবিষ্যতের জন্য প্রতিভাদের উৎসাহ দেওয়াই এখন লক্ষ্য।’

অমিতাভের পাশাপাশি এই টুর্নামেন্টে ক্রিকেট দল কিনেছেন অক্ষয় কুমার ও হৃতিক রোশন। একজন শ্রীনগর অন্যজন বেঙ্গালুরুর দল কিনেছেন। ফলে দর্শকদের জন্যও বেশ উত্তেজনাময় কিছুরই অপেক্ষা করছে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button