বিনোদন

টুইনিং পোশাকে এয়ারপোর্টে অনন্যা-আদিত্য, কটাক্ষ নেটপাড়ার!

মেহনা অনলাইন

বছর শেষে নিভৃতে একটু জিইয়ে নিতে বিদেশে পাড়ি দিলেন বলিউডের চর্চিত প্রেমিক যুগল আদিত্য-অনন্যা। চাঙ্কি পাণ্ডে কন্যার সঙ্গে বলিউডের ‘নাইট ম্য়ানেজার’-এর রোম্যান্স এখন ওপেন সিক্রেট। কফি উইথ করণের সাম্প্রতিক সিজনে তো সেই প্রেমের বহিঃপ্রকাশও ঘটেছে আকারে-ইঙ্গিতে। নতুন বছরটা একত্রে কাটাতে বুধবার সকাল সকাল শহর ছাড়লেন দুজনে।

সম্প্রতি কফি উইথ করণের এক এপিসোডে করণ সরাসরি আদিত্যকে প্রশ্ন করেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে ‘আশিকি ২’ তারকা বলেন-‘করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না’। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’।

বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কপূর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। এই সম্পর্কে কোনওরকম কমিটমেন্ট থাকে না। অর্থাৎ ক্যাজুয়াল সম্পর্ক।

বন্ধু সারা আলি খানের সঙ্গে করণের কফি কাউচে হাজির হয়েছিলেন অনন্যা। বান্ধবীর সঙ্গে মশকরার সুযোগ ছাড়েননি সারাও। অনন্যার চর্চিত প্রেমে সিলমোহ দিয়ে বলে বসেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

যদিও আদিত্য-অনন্যার ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনরা রে রে করে উঠেছে। এসবের পর যখন তারা দু’জন একসঙ্গে নতুন বছর উদযাপনের জন্য বিদেশে উড়াল দিলেন তখন নেটিজেনরাও মেতে উঠলেন নানা মন্তব্যে। অধিকাংশই বলছেন, ‘বিয়ের আগেই হানিমুন, সম্পর্ক টিকবে তো?’।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button