বিনোদন

ঢাকায় আসছেন বলিউডের র‌্যাপার বাদশাহ

মোহনা অনলাইন

ঢাকায় আসছেন ভারতীয় র‍্যাপার বাদশাহ। টেকনো স্পার্ক ২০ সিরিজ লঞ্চিং উপলক্ষে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। এতে অংশ নিতেই ঢাকায় আসতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশাহ ৷ 

আগামী ১ মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) অনুষ্ঠিত হবে টেকনো মিউজিক ফেস্ট। বিনোদনে ভরপুর অনুষ্ঠানটিতে থাকতে যাচ্ছে চমকপ্রদ সব আয়োজন। শ্রোতাদের মুগ্ধ করার সকল উপকরণ থাকছে এই টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে।

এখনও টিকিটের মূল্য ও প্রক্রিয়া প্রকাশ না করলেও খুব শিগগিরই এর ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি), এক্সপো জোনে বাদশাহর সঙ্গে আরও পারফর্ম করবে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং ও সঞ্জয়।

জনপ্রিয় ভারতীয় র‍্যাপার আদিত্য প্রতীক সিং, বাদশাহ নামে বেশি পরিচিত। বলিউডের এ সংগীত তারকা ভারতের বাইরেও বাংলাদেশের শ্রোতাদের কাছে সমধিক পরিচিত। এর আগেও ঢাকায় গাইতে আসেন তিনি।

বাদশা ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে তার ব্যান্ড মাফিয়া মান্দীর-এ তার সংগীত জীবন শুরু করেন। পরে ২০১২ সালে হানি সিং থেকে আলাদা হয়ে তার স্বতন্ত্র হরিয়ানি গান কার গায়ি চুল মুক্তি দেন, যা পরে ২০১৬ সালের বলিউডের কাপুর অ্যান্ড সন্স চলচ্চিত্রে ব্যবহার করা হয়।

এ ছাড়া, ২০১৪ সালে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ও খুবসুরত সিনেমায় গান করে বেশ আলোচনায় আসেন বাদশা। তিনি বলিউডকে কালা চশমা, গারমি, পানি পানি, গেন্দা ফুলের মতো অনেক হিট গান উপহার দিয়েছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button