সংবাদ সারাদেশ

বান্দরবানে হাজার ফুট উপর থেকে গড়িয়ে পড়ল ট্রাক, নিহত ১

মোহনা অনলাইন

বান্দরবান-থানচি সড়কের জীবননগর নীল দিগন্ত পাহাড় থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশ–বিজিবির বলিপাড়া ব্যাটালিয়নের সদস্যরা তাৎক্ষণিকভাবে দুর্ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন বলে জানা যায়।

শুক্রবার রাত ১টার দিকে বলিপাড়া ব্যাটালিয়নের (৩৮ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল তৈমুর হাসান খাঁন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বান্দরবান-থানচি রোডে জীবননগর ঢাল এলাকায় থানচিগামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি রাস্তা থেকে প্রায় ১০০০ ফুট নিচে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিজিবির ব্যাটালিয়ন সদর থেকে ২টি বি–টাইপ টহল ৩০ জন সদস্যসহ দুর্ঘটনাস্থলে ছুটে যায়।

লেঃ কর্নেল তৈমুর হাসান খাঁন বলেন, সেখানে বিজিবির সদস্যরা স্থানীদের সহায়তায় একজনকে মৃত অবস্থায় এবং চার জনকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে আহত চারজনকে বিজিবি’র মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। আর মৃত ব্যক্তির মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়েছে বিজিবি। নিহত ব্যক্তির মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button