সংবাদ সারাদেশ

বাগেরহাটের রামপালের নির্মাণাধীন ক্যান্সার হসপিটাল পরিদর্শনে গণপূর্তমন্ত্রী

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালের নির্মাণাধীন ক্যান্সার হসপিটাল পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি। রবিবার বিকেল পাঁচটায় উপজেলা ঝনঝনিয়া এলাকায় নির্মাণাধীন ক্যান্সার হসপিটাল পরিদর্শনে গেলে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি হাসপাতাল চত্তরে বৃক্ষরোপন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র তালুকদার আব্দুল খালেক, রামপাল মোংলার এমপি বেগম হাবিবুন নাহার, বাগেরহাট জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন, পুলিশ সুপার আবুল হাসনাত খান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও হাসপাতাল সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

রামপালের প্রত্যন্ত এলাকায় ৮ একর ২০ শতক জমির ওপর নির্মান করা হচ্ছে ক্যান্সার কেয়ার এ্যান্ড রিসোর্স সেন্টার। ‘আমাদের গ্রাম’ নামের একটি বেসরকারি প্রতিষ্ঠান দাউদখালি নদীর তীরে হাসপাতালটি নির্মাণের উদ্যোগ নেয় । সমাজ কল্যাণ মন্ত্রণালয় ও বাংলাদেশ ফ্রেন্ডশিপ এডুকেশন সোসাইটির যৌথ উদ্যোগে জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া নামকস্থানে এই ক্যান্সার চিকিৎসালয় নির্মিত হচ্ছে। প্রত্যন্ত গ্রামে এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাগেরহাটবাসী। আধুনিক এই প্রতিষ্ঠান চালু হলে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ক্যান্সার চিকিৎসায় নতুন দিগন্ত সৃষ্টি হবে বলে দাবি বাস্তবায়নকারী সংস্থার।

এরপর তিনি শ্রীফলতলা এলাকায় পিআইবি আয়োজিত সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী দিনে সাংবাদিকদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button