সংবাদ সারাদেশ

পরকীয়ার জেরে আত্মহত্যা করলো গাজীপুরের আফজাল

মোহনা অনলাইন

পরকীয়া প্রেমের জেরে আত্মহত্যা করলো আফজাল হোসেন নামে ২৫ বছরের এক যুবক।

সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় এমন ঘটনা ঘটেছে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে।নিহত আফজাল হোসেনের বাবার নাম উসমান মাস্টার।

নিহতের স্বজন ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকেল থেকেই নিজ ঘরের ভিতর দরজা বন্ধ করে রাখে আফজাল। দীর্ঘ সময় পার হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্ধ্যার দিকে দরজা ভাঙ্গে নিহতের স্বজনরা। এসময় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় আফজালকে দেখতে পান তারা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা আরো জানায়,ঘরে স্ত্রী থাকার পরও লুবনা নামের এক বিবাহিত নারীর সাথে পরকীয়ায় জড়ান আফজাল হোসেন। যে কারণে দুই বছর আগে আফজালের স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গেল রোববার আফজালের পরকীয়া প্রেমিকা লুবনা আফজালের বাড়ীতে উঠে।

ঘটনা জানাজানি হলে পরের দিন সোমবার স্থানীয় লোকজনের সহায়তায় লুবনার স্বামী শুভ মিয়া আফজালের বাড়ী থেকে লুবনাকে নিজের বাড়িতে নিয়ে গেলে রাগে দু:খে আত্মহত্যা করে আফজাল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান মোহনা টেলিভিশনকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button