সংবাদ সারাদেশ

৯৯৯’ নম্বরে ফোন: এক কিলোমিটার ধাওয়া করে চোর ধরলো পুলিশ

মোহনা অনলাইন

নেত্রকোণা থেকে চুরি হওয়া মোটর সাইকেল এক কিমি ধাওয়ার পর ব্রাহ্মবাড়িয়া থেকে উদ্ধার পালিয়ে যাওয়ার চেষ্টায় ডোবায় ঝাঁপিয়ে পড়া চোর গ্রেফতার।

১৩ জুলাই ২০২৪, শনিবার সকালে নেত্রকোণা মোহনগঞ্জ থেকে মাহবুব শাহীন নামে এক কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান তার সুজুকি জিক্সার ব্র্যান্ডের ১৫৫ সিসির কালো রঙের মোটর সাইকেলটি রাতের কোন একসময় চুরি হয়ে গেছে। এখন জিপিএস ট্র্যাকারে দেখতে পাচ্ছেন মোটরসাইকেলটি কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত অবস্থায় রয়েছে। তিনি তার মোটরসাইকেলটি উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।

কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল শামীম । কনস্টেবল শামীম তাতক্ষণিককভাবে কিশোরগঞ্জ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ, বাজিতপুর থানা, ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ এবং সরাইল থানায় বিষয়টি দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য জানায়। উদ্ধার সংশিষ্ট পুলিশদল ও কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছিলেন ৯৯৯ ডিসপাচার এএসআই মোঃ শরিফুল ইসলাম।

সংবাদ পেয়ে কিশোরগঞ্জ এবং ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশের টহল টিমগুলো মোটরসাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করে। একপর্যায়ে ব্রাহ্মনবাড়িয়ার সরাইল থানার পুলিশটিম মোটরসাইকেলটি দেখতে পায় এবং প্রায় এক কিমি ধাওয়া করে কুট্টাপাড়া নামক স্থানে মোটরসাইকেলটি থামাতে সক্ষম হয়। মোটরসাইকেল চোর পালানোর উদ্দেশ্য একটি ডোবায় ঝাঁপিয়ে পড়লেও সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো, মোঃ রুবেল (২৭), পিতা- আহম্মদ আলী, গ্রাম- কুকরারায়, থানা- বাজিতপুর, জেলা- কিশোরগঞ্জ।

সরাইল থানা পুলিশদলের নেতৃত্বে থাকা এসআই পঙ্কজ দাশ ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button