সংবাদ সারাদেশ

সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রাখতে হবে : ড. শেখ ফরিদুল ইসলাম

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেছেন, আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রাখতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশ কোন অবস্থায় যেন বিশৃংখলা না হয়। তারুণ্যের প্রত্যাশা আমাদেরকে পূরণ করতে হবে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ১০টায় উপজেলা বিএনপির আয়োজনে মোংলার মিঠাখালী ফুটবল মাঠে অনুষ্ঠিত সমবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে সমাবেশ এবং দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশ আমাদের মানতে হবে। ছাত্র-জনতা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে আমাদের দ্বিতীয় স্বাধীনতা এনে দিয়েছে। তাদের আকাংখা বাস্তবায়নে আমাদের কাজ করতে হবে। বিএনপি’র কাছে জনগণের প্রত্যাশা অনেক। ভুলভ্রান্তি এবং অপকর্ম হলে দায়ভার বিএনপির উপর এসে বর্তাবে।

মোংলা উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সিনিয়র নেতা শেখ রুস্তম আলীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা বিএনপি’র সাবেক সদস্য সচিব মান্নান হাওলাদার, বিএনপি নেতা মোল্লা শাহাজান সহ বিএনপির নেতৃবৃন্দ।

এর আগেরদিন শুক্রবার বিকালে রামপাল উপজেলার ফয়লাহাট মৎস্য আড়ৎ চত্তরে বেগম খালেদা জিয়ার জন্মদিন এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রামপাল উপজেলা বিএনপির সভাপতি শেখ হাফিজুর রহমান তুহিনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী জাহিদুল ইসলামের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল পাটোয়ারী হালিম, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন বাবু, যুগ্ম আহবায়ক আলী আকবার সম্রাট, উপজেলা যুবদলের আহবায়ক মল্লিক জিয়াউল হক জিয়া, সিনিয়র যুগ্ম মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব এস, এম আলমগীর বাচ্চু, মো. আক্তারুজ্জামান মোড়ল, ছাত্রদলের আহবায়ক মোল্যা তারিকুল ইসলাম শোভন, সদস্য সচিব মো. রবিউল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে বেগম খালেদার জন্য ও ছাত্র আন্দোলনে সৈরাচার সরকারের হাতে নৃশংস শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও দোয়া করা হয়। সভায় বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button