সংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪

মোহনা অনলাইন

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাবা-মাসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মাইক্রোবাসটির চালক।

সোমবার (১৯ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল মৎস্য আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোহাম্মদ জসিম উদ্দিন প্রামাণিক (৬৪), তাঁর দুই ছেলে মোহাম্মদ জামাল উদ্দিন (৪৫) ও মো. কামাল হোসেন (৩২) এবং জসীমউদ্দীনের দ্বিতীয় স্ত্রী নার্গিস খাতুন (৪১)। তাঁদের বাড়ি রাজশাহী জেলার বাগমারা উপজেলার নরসিংহপুর ভাঙ্গাপাড়া গ্রামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সলঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, রাত ৩টার দিকে ঢাকা থেকে একটি মাইক্রোবাস রাজশাহীর দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল মৎস্য আড়তের সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং মাইক্রোবাসে থাকা চারজনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন মাইক্রোবাসের চালক। পরে সলঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনের মরদেহ উদ্ধার করে এবং আহত চালককে হাসপাতালে পাঠায়।

ওসি আরও বলেন, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে সলঙ্গা থানায় আনা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button