অর্থনীতি

ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি এবং হাভাস পি আরের মধ্যে চুক্তি স্বাক্ষর

ভিসা প্রসেসিং প্রতিষ্ঠান ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি’র সাথে চুক্তিবদ্ধ হয়েছে দেশের শীর্ষস্থানীয় জনসংযোগ ও বিজ্ঞাপনী সংস্থা হাভাস পিআর। চুক্তি অনুযায়ী হাভাস পি আর ডিউ ডিজিটাল গ্লোবালকে এক্সক্লুসিভ জনসংযোগ পরিকল্পনা ও সমাধান দিতে যাচ্ছে।

সম্প্রতি ঢাকায় ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি এবং হাভাস পিআরের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সামিহা এহসান এবং হাভাস পিআরের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল হক চৌধুরী তাদের নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি এবং হাভাস পিআরের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তির প্রসঙ্গে সামিহা এহসান বলেন, হাভাস পি আর অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ জনসংযোগ কোম্পানি, তাদের দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমাদের জনসংযোগ প্রচেষ্টাকে আশা করি আরও উন্নত করতে পারব।

মাজহারুল হক চৌধুরী বলেন, ডিউ ডিজিটাল গ্লোবাল এলএলসি বিভিন্ন দেশের ভিসা সংক্রান্ত সমস্ত প্রক্রিয়া প্রসেস করে থাকে। আমরা তাদের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমাদের এক দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সফলতার নতুন দিগন্তে পৌঁছাতে সক্ষম হব বলে আশা করছি।

ডিউ ডিজিটালের ৬টি দেশে ৩৫টিরও বেশি কেন্দ্র রয়েছে, এবং প্রতিষ্ঠালগ্ন থেকে ১.৫ মিলিয়নেরও বেশি ভিসা আবেদন সফলভাবে প্রক্রিয়া করেছে। ডিউ ডিজিটাল গ্লোবালের দক্ষতা এবং শক্তিশালী অবকাঠামো ব্যবহার করে বাংলাদেশ থেকে বিভিন্ন দেশের ভিসা আবেদনের কাজ করছে যার মধ্যে রোমানিয়া, জর্জিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া,  ইউনাইটেড আরব এমিরেটস্, মরক্কো এবং আরও অনেক দেশ রয়েছে।

হাভাস পি আর অত্যন্ত সুনাম এবং দক্ষতার সাথে তার ক্লায়েন্টদেরকে বিজ্ঞাপন এবং জনসংযোগ সেবা দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় ডিউ ডিজিটাল গ্লোবাল এর সাথে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে যার মাধ্যমে তাদের জনসংযোগ সেবা বাস্তবায়ন সম্ভব হবে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button