সংবাদ সারাদেশ

শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা খারিজ

মোহনা অনলাইন

বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মীর শাহেআলমের বিরুদ্ধে করা চাঁদাবাজির মামলা খারিজ করে দিয়েছে বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক।

জানা গেছে, গত জুলাই -আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার উপর হামলা মামলার আসামী ও আওয়ামীলীগের মদদদাতা আশরাফুল ইসলাম বাদী হয়ে গত বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ বিচারক গতকাল রবিবার বাদী ও স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণের জন্য তারিখ নির্ধারণ করলেও বাদী কিংবা কোন স্বাক্ষী আদালতে উপস্হিত হননি। পরে নিয়মানুযায়ী মামলাটি খারিজ করে দেন বিজ্ঞ বিচারক।

খোঁজ নিয়ে জানা গেছে, গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ডামি প্রার্থী বিউটি বেগমের মদদে মামলাটি করে জেলা ছাত্রদল অফিসে হামলা মামলার আসামী, স্হানীয় আওয়ামী লীগের পৃষ্ঠপোষক আশরাফুল ইসলাম। আশরাফুলের বিরুদ্ধে হওয়া মামলা নং- বগুড়া সদর থানা- নং-২৫/১০-১০-২০২৪। এ মামলায় স্বাক্ষী করা হয় আগষ্ট-জুলাইয়ে ছাত্র-জনতার উপরে হামলা চালানোর মামলার আসামীদেরকে।

এদিকে, মিথ্যা মামলা দায়েরের ঘটনায় সমালোচনার ঝড় বইছে বগুড়া জেলাজুড়ে। একজন পতিত ফ্যাসিস্ট সরকারের লোক কিভাবে উপজেলা বিএনপির সভাপতির বিরুদ্ধে এ সময়ে মামলা দায়ের করে, তা দুশ্চিন্তায় ফেলেছে সচেতন মহলকে।

এ বিষয়ে মামলার বাদী আশরাফুল ইসলামের বক্তব্য নিতে তাকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল ওয়াহাব বলেন, পতিত ফ্যাসিস্ট সরকারের দোসররা এখনও সক্রিয় এ মামলা তার প্রমাণ।

গত ১৭ বছর যে জেল-জুলুম-নির্যাতন করে যে নেতা শিবগঞ্জ উপজেলা বিএনপির সকল নেতা-কর্মীকে আগলে রেখেছেন, তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে স্বৈরাচার হাসিনার দোসরদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button